1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পুলিশের হাত থেকে দ-প্রাপ্ত আসামী ছিনিয়ে নিলেন আ.লীগ নেতা, আটক-৩

  • Update Time : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫৬৭ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের হাত থেকে দ-প্রাপ্ত আসামী আওয়ামী লীগ নেতার নেতৃত্বে তার স্বজনরা ছিনিয়েন। এঘটনায় পুলিশ আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে আটক করেছে। তবে আসামী পালিয়ে গেছে।
আজ রোববার দুপুর ১টার দিকে উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সালদিকা (গোয়াসপুর) গ্রামে এই ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালদিকা গ্রামের আলাউদ্দিনের ভাই আপ্তাব উদ্দিনের বিরুদ্ধে একটি চেক ডিজঅনার মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী পলাতক আসামী ছিলেন। গতকাল দুপুরে জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ও এএসআই শাহিন আহমদের নেতৃত্বে একদল পুলিশ ওই মামলার ওয়ারেন্টের আসামী আপ্তাব উদ্দিনকে ধরে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় আসামীর ভাই আওয়ামী লীগ নেতা আলাউদ্দিনের নেতৃত্বে আসামীর স্বজনরা পুলিশের হাত থেকে আসামি আপ্তাব উদ্দিনকে ছিনিয়ে দিলে এসময় আসামী পালিয়ে যেথে সক্ষম হয়। তবে এঘটনায় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, তার ছেলে রায়হান আহমদ ও আব্দুল হামিদকে আটক করেছে পুলিশ। তবে এসব বিষয়ে থানা পুলিশ এই মুর্হুতে কোন তথ্য জানালে অপরাধতা জানায়।
এব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখয়ার উদ্দিন চৌধুরী বলেন, তদন্তের প্রয়োজনে এই মুর্হুতে কিছু বলা যাচ্ছে না। পরে জানানো হলে বলে তিনি জানান। আটকের বিষয়ে তিনি কোন তথ্য নিশ্চিত করেননি।
সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মাহমুদুল হাসান চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, একটি চেক ডিজঅনার মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক ওয়ারেন্টের আসামী ছিলেন আপ্তাব উদ্দিন। পুলিশ থাঁকে আটক করলে এসময় অতর্কিতভাবে আসামী পক্ষের লোকজন হামলা করে আসামীকে পালিয়ে যেতে সহায়তা করেছে। এঘটনায় থানায় তিনজনকে জিঙ্গাসাবাদ চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

google.com, pub-1669374237730295, DIRECT, f08c47fec0942fa0
এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com