1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৭৫ হাজার ৬৭৪ রোগীর ৭৪ হাজার ৫৭৬ জনই চীনে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

৭৫ হাজার ৬৭৪ রোগীর ৭৪ হাজার ৫৭৬ জনই চীনে

  • Update Time : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭১৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
প্রাণঘাতী করোনাভাইরাসে এখন পর্যন্ত সবমিলিয়ে সারাবিশ্বে আক্রান্ত হয়েছেন ৭৫ হাজার ৬৭৪ জন মানুষ; এরমধ্যে ভাইরাসটির উৎপত্তিস্থল চীনেই আক্রান্তের সংখ্যা ৭৪ হাজার ৫৭৬।

কর্তৃপক্ষের বরাত দিয়ে বৃহস্পতিবার সিএনএন এতথ্য জানিয়েছে।

আক্রান্তের সংখ্যা বৃদ্ধির সঙ্গে সঙ্গে করোনায় মৃতের সংখ্যাও বেড়েছে। এতে বুধবার চীনে আরও ১১৪ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে বিশ্বে প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১২৬ জনে।

চীনের জাতীয় স্বাস্থ্য কমিশন জানিয়েছে, দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৯৪ জন। এরমধ্যে ৪৫ জনই ভাইরাসটির উৎপত্তিস্থল হুবেই প্রদেশের উহানে।

উহানে নতুন করে আক্রান্তের এই সংখ্যা গত এক সপ্তাহের হিসেবে সবচেয়ে কম বলে জানিয়েছে চীন। দেশটির গণমাধ্যমে ব্যাপারটিকে ইতিবাচক হিসেবেই দেখা হচ্ছে। তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, এখনই করোনার নিয়ন্ত্রণ নিয়ে ভবিষ্যদ্বাণী করা যাচ্ছে না।

গত ডিসেম্বরে উহানে প্রথম করোনার অস্তিত্ব ধরা পড়ে। এরপর আস্তে আস্তে বিশ্বের ৩০টিরও বেশি দেশে ছড়িয়ে পড়েছেন প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com