1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০২:৪৩ অপরাহ্ন
Title :
সুনামগঞ্জের দোয়ারাবাজারে একটি গ্রাম লকডাউন মৃত্যুপুরী যুক্তরাষ্ট্র, ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের মৃত্যু র‌্যাবের নতুন ডিজি সুনামগঞ্জের সন্তান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন র‌্যাব প্রধান হচ্ছেন সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনাভাইরাস যেন নতুন এক ওলাওঠা-মুক্তাদীর অাহমদ মুক্তা ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান জগন্নাথপুরের প্রত্যন্ত গ্রামে প্রবাসীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ জগন্নাথপুরে একটি গ্রাম স্বেচ্ছায় লকডাউন জগন্নাথপুরে সামাজিক সংগঠনের পক্ষে আরো ২০ পরিবার পেল খাদ্য সামগ্রী জগন্নাথপুরে প্রবাসীর অর্থায়নে ৬ শতাধিক পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেয়া হলো এক সপ্তাহের খাদ্যসামগ্রী

৭৫ হাজার ৬৭৪ রোগীর ৭৪ হাজার ৫৭৬ জনই চীনে

  • Update Time : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
প্রাণঘাতী করোনাভাইরাসে এখন পর্যন্ত সবমিলিয়ে সারাবিশ্বে আক্রান্ত হয়েছেন ৭৫ হাজার ৬৭৪ জন মানুষ; এরমধ্যে ভাইরাসটির উৎপত্তিস্থল চীনেই আক্রান্তের সংখ্যা ৭৪ হাজার ৫৭৬।

কর্তৃপক্ষের বরাত দিয়ে বৃহস্পতিবার সিএনএন এতথ্য জানিয়েছে।

আক্রান্তের সংখ্যা বৃদ্ধির সঙ্গে সঙ্গে করোনায় মৃতের সংখ্যাও বেড়েছে। এতে বুধবার চীনে আরও ১১৪ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে বিশ্বে প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১২৬ জনে।

চীনের জাতীয় স্বাস্থ্য কমিশন জানিয়েছে, দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৯৪ জন। এরমধ্যে ৪৫ জনই ভাইরাসটির উৎপত্তিস্থল হুবেই প্রদেশের উহানে।

উহানে নতুন করে আক্রান্তের এই সংখ্যা গত এক সপ্তাহের হিসেবে সবচেয়ে কম বলে জানিয়েছে চীন। দেশটির গণমাধ্যমে ব্যাপারটিকে ইতিবাচক হিসেবেই দেখা হচ্ছে। তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, এখনই করোনার নিয়ন্ত্রণ নিয়ে ভবিষ্যদ্বাণী করা যাচ্ছে না।

গত ডিসেম্বরে উহানে প্রথম করোনার অস্তিত্ব ধরা পড়ে। এরপর আস্তে আস্তে বিশ্বের ৩০টিরও বেশি দেশে ছড়িয়ে পড়েছেন প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews