1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যানের বরখাস্তের আদেশ হাইকোটে স্থগিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যানের বরখাস্তের আদেশ হাইকোটে স্থগিত

  • Update Time : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭৪৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ মিয়া কে সাময়িকভাবে বরখাস্তের আদেশ ৬ মাসের স্থগিত করা হয়েছে।

আজ রোববার হাইকোটের একটি বেঞ্চ এই আদেশ দেন। চেয়ারম্যান আরশ মিয়ার পক্ষের আইনজীবি ব্যারিষ্টার ইদ্রিছুর রহমান ও হারুন আল কাইয়ুম কে বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, হাইকোটের একটি বেঞ্চ সাময়িকভাবে বরখাস্তের আদেশের বিপক্ষে ৬ মাসের জন্য স্থগিতাদেশ এর আদেশ দিয়েছেন। এবং কেন সাময়িক বহিষ্কার আদেশ অবৈধ ঘোষনা করা হবে না মর্মে রুল জারি করেছেন।

চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের (সাময়িক বরখাস্ত) চেয়ারম্যান আরশ মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আমার জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছিল যার প্রেক্ষিতে ভূল তথ্য দিয়ে প্রতিবেদনের আলোকে আমাকে সাময়িক বরখাস্ত করা হয়।এ আদেশের বিরুদ্ধে আমি মহামান্য হাইকোর্টের শরণাপন্ন হলে আদালত ছয় মাসের স্থগিতাদেশ দেন। এখন থেকে দায়িত্ব গ্রহণে আর কোনো বাঁধা নেই।

প্রসঙ্গত, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ মিয়ার বিরুদ্ধে দায়িত্বপালনে চরম গাফিলতি, সরকারি অনুমতি ছাড়া বিদেশ গমণসহ অনিয়মের অভিযোগে গত ২ ফেব্রুয়ারি স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের ইপ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ ইখতিয়ার আহমদের সাক্ষরিত পত্রে ইউপি চেয়ারম্যানবে সাময়িকভারে বরখাস্ত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com