1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৬:২৯ পূর্বাহ্ন
Title :
জগন্নাথপুরে মসজিদগুলোতে সুনসান ধান কাটার শ্রমিক আসতে পথে কোন বাধা দেওয়া হবে না- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জগন্নাথপুরে গার্মেন্টস কর্মী স্বামী স্ত্রী কে হোম কোয়ারেন্টিনে পাঠাল পুলিশ বিশ্বনাথে কিডনি রোগে শিশুর মৃত্যু, কোয়ারেন্টিনে ৬ পরিবার কৃষি শ্রমিক সংকটে দুশ্চিন্তায় জগন্নাথপুরের কৃষক জগন্নাথপুরে গার্মেন্টসকর্মী স্বামী স্ত্রী কে হোমকোয়ারেন্টিনে পাঠাল পুলিশ বিশ্বনাথে লজিং বাড়ী খুন হলেন জগন্নাথপুরের হাফিজ নুরুল আমীন করোনায় দেশে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ১১২ করোনাকালে স্বাস্থ্যসেবা দিতে অ্যাম্বুলেন্স দিলেন আ. লীগ নেতা ব্যারিস্টার ইমন জগন্নাথপুরে জীবানুমুক্ত এলাকায় গড়ে তুলতে ব্লিচিং পাউডার দিচ্ছে জনস্বাস্থ্য অধিদপ্তর

জগন্নাথপুরে প্রেমের ফাঁদে কলেজছাত্রীর অশ্লীল ছবি মোবাইলে ধারন, যুবক গ্রেফতার

  • Update Time : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ২০৮২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগনন্নাথপুরে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীর অশ্লীল ছবি মোবাইলফোনে ধারণ করে বøাকমেইলের অভিযোগে রফিক মিয়া (২৫) নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে।

আজ সোমবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।
এঘটনয় পর্নগ্রাফী আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের হারগ্রামের আয়না মিয়ার ছেলে রফিক মিয়া কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। সেসুবাধে মেয়েটির সঙ্গে অন্ত:রঙ্গ মুর্হুতের কিছু ছবি মোবাইল ফোনে ধারণ করে। কিছুদিন আগে রফিক মিয়া ওই কলেজছাত্রীর মাকে মোবাইলে ধারণকৃত অশ্লীল ছবিগুলো দেখিয়ে ৮০ হাজার টাকা তাকে দেয়ার জন্য দাবি করে। অন্যতায় ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি ও হুমকি দেয়। বিষয়টি জগন্নাথপুর থানা পুলিশকে অবহিত করা হলেও পুলিশ গতকাল রোববার রাতে রফিক মিয়াকে আটক করে। এবং মোবাইলফোনটি জব্দ করা হয়।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস বলেন, প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর অন্তরঙ্গ ছবি তোলে বøাকমেইল করার চেষ্ঠা করছিল যুবক। ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিত্বে আমরা তদন্তপূর্বক অভিযুক্ত যুবক আটক করি। এবং তাঁর ফোনে মেয়েটির ছবি পাওয়া গেছে। মেয়ের মা বাদি হয়ে জগন্নাথপুর থানার মামলা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews