1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চিকিৎসকসহ দেশে নতুন আরো ৪ জন করোনায় সনাক্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

চিকিৎসকসহ দেশে নতুন আরো ৪ জন করোনায় সনাক্ত

  • Update Time : শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ৩৮৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
দুইজন চিকিৎসকসহ দেশে নতুন করে চারজন নভেল করোনাভাইরাস বা কভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৮ জনে।

শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাভাইরাস নিয়ে অনলাইনে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান।
তিনি জানান, নতুন করে যে চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে তাদের মধ্যে একজনের বয়স ২০-৩০ বছরের মধ্যে, একজনের বয়স ৩০-৪০ বছরের মধ্যে, একজনের বয়স ৪০-৫০ বছরের মধ্যে ও একজনের বয়স ৫০-৬০ বছরের মধ্যে। এদের মধ্যে দু’জন চিকিৎসক রয়েছেন।

আইইডিসিআরের তথ্য অনুযায়ী, দেশে এখন পর্যন্ত ৪৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে এখন পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে। সেরে উঠেছেন ১১ জন। আর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৩২ জন।

জন্স হপকিন্স ইউনিভার্সিটির সেন্টার ফর সিস্টেম সায়েন্সেস অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের (সিএসএসই) তথ্য অনুযায়ী, শুক্রবার পর্যন্ত বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৪ হাজার ৭৫ জনের। আর বিশ্বে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লাখ ৩২ হাজার ৬৯২ জনে। এদের মধ্যে ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ লাখ ২২ হাজার ৬৭২ জন।
সুত্র-সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com