1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ০৭ জুন ২০২০, ০৬:০৩ পূর্বাহ্ন

করোনাভািরাস প্রসঙ্গে নির্বাচনী এলাকার জনগণের উদ্দেশ্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এর খোলা চিঠি

  • Update Time : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ৪২২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক – সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান নির্বাচনী এলাকার জনগণের উদ্দেশ্য করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে জয়ের আশাবাদ নিয়ে একটি খোলা চিঠি লিখেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে চিঠিটি প্রচার হয়েছে। জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পাঠকের উদ্দেশ্য চিঠি হুবহু তুলেধরা হইল।

প্রিয় জগন্নাথপুর_ দক্ষিণ সুনামগঞ্জ বাসী মুজিবীয় সালাম ও শুভেচ্ছা নিবেন।

আমরা একটা ভয়ংকর দুঃসময়ের ভেতর দিয়ে যাচ্ছি। করোনা ভাইরাসের বিরুদ্ধে এই যুদ্ধে আমাদের জিততেই হবে।

১.নিতান্ত প্রয়োজন ছাড়া কোনো অবস্থাতেই ঘর থেকে বের হবেন না, নিজেকে মৃত্যুর মূখে ফেলবেন না। আগামী দুই সপ্তাহ কোনো জনসমাগমে যাবে না।

২.বাড়িতে বা কর্মক্ষেত্রে কিছুক্ষণ পরপর নিয়ম মেনে হাত ধুয়ে নিন। হাঁচি এলে টিস্যু ব্যবহার করুন। নিদেনপক্ষে কনুই দিয়ে আটকান। যাতে জীবাণু ছড়িয়ে না পড়ে।

৩.গুজবে কান দেবেন না। সরকারের কথা শুনুন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে চলুন।

আমি এম.এ.মান্নান এমপি আপনাদের সেবক।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সরকার করোনা ভাইরাস মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ ও ব্যবস্থা ইতিমধ্যে নিয়েছেন এবং দ্রুত স্থানীয় প্রশাসনের মাধ্যমে হতদরিদ্র, খেটে খাওয়া মানুষের কাছে সকল প্রকার সাহায্য সহযোগীতা দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন এবং জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আপনাদের কাছে পৌছে দিচ্ছেন।

আমি যদিও ঢাকায় অবস্থান করছি কিন্তু আমার মনটা পড়ে আছে আমার নির্বাচনী এলাকায় মানুষের কাছে। আমি সার্বক্ষণিক সাধারণ মানুষ ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে আমি আপনাদের খোঁজ খবর নিচ্ছি।
আপনারা আমাকে টানা তিন বার সংসদ সদস্য নির্বাচিত করেছেন।

প্রিয় ভোটার ভাই ও বোনেরা আমি আপনাদের কাছে ঋণী। আমি নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে এই ঋণ শোধ করার চেষ্টা করছি। অতিতের ন্যায় সুখে, দুঃখে আপনাদের পাশে ছিলাম, এখনো আছি ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

মাননীয় প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে দুর্যোগ মোকাবেলা করে বিজয়ী হবোই ইনশাল্লাহ জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

—————————————
আলহাজ্ব এম.এ. মান্নান এমপি
মন্ত্রী
পরিকল্পনা মন্ত্রণালয়
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com