1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
করোনা বিষয়ে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা বাহিনীর প্রেসব্রিফিং: অকারণে ঘর থেকে বের হলে কঠোর ব্যবস্থা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

করোনা বিষয়ে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা বাহিনীর প্রেসব্রিফিং: অকারণে ঘর থেকে বের হলে কঠোর ব্যবস্থা

  • Update Time : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৭৮৫ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ায় জন্য আবারো আহ্বান জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহ্ফুজুল আলম মাসুম।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে
গণমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি বলেন, জনসমাগম এড়াতে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। এর ব্যতয় হলে আমরা বাধ্য হব আইন প্রয়োগ করতে। এসময় সিলেট সেনা নিবাসের মেজর মো: আখনুক বিল্লাহ,জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, ইত্তেফাক প্রতিনিধি আব্দুল হাই প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, করোনাভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন কে সেনাবাহিনী সার্বিক সহযোগিতা করছেন। আমরা সকলের সহযোগিতা নিয়ে করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই।

মেজর মো: আখনুক বিল্লাহ বলেন, অযথা কাউকে হয়রানী করা হবে না। তবে সরকারি নির্দেশ অমান্য করলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য তিনি জনসাধারণের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com