1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে করোনাযুদ্ধের অগ্রসৈনিক এস.আই আফসার করোনায় আক্রান্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে করোনাযুদ্ধের অগ্রসৈনিক এস.আই আফসার করোনায় আক্রান্ত

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৩৪৮৪ Time View

স্টাফ রিপোর্টার — করোনাযুদ্ধে অগ্রসৈনিক সুনামগঞ্জের জগন্নাথপুর থানার উপ- পরিদর্শক (এস,আই,) আফসার উদ্দিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম ইকড়ছই আবাসিক এলাকার ভাড়াবাসায় গিয়ে তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করছেন।
এলাকাবাসী ও জগন্নাথপুর থানা পুলিশ জানায়, দেশে করোনাভাইরাস সংক্রমণ দেখা দিলে সামাজিক দুরত্ব নিশ্চিত ও সচেতনতা সৃষ্টিতে প্রশাসন কে সহযোগিতায় মাঠে নামেন জগন্নাথপুর থানা পুলিশের উপ পরিদর্শক (এস,আই) আফসার আহমদ। তিনি দিন রাত উপজেলার বিভিন্ন প্রান্তে দায়িত্ব পালনে সক্রিয় ভূমিকা রাখেন। একজন করোনাযোদ্ধা হিসেবে তাঁর ভূমিকা ছিল উল্লেখযোগ্য।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূদন ধর জানান,গত ৩১ মে আমরা দুজনের নমুনা সংগ্রহ করি।গতরাতে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রতিবেদনে দুটি পজিটিভ শনাক্ত হয়। তাদের একজন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ও অপরজন বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তা ।আমরা তাদের দুজনকে
হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছি।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,করোনা সংক্রমণে মাঠে বিশেষ ভূমিকা পালন করেন উদ্যামী পুলিশ কর্মকর্তা আফসার আহমদ। সামাজিক দুরত্ব নিশ্চিত, সচেতনতা সৃষ্টিতে ভূমিকা ও করোনা শনাক্ত রোগীদের কে বুঝিয়ে চিকিৎসা প্রদানে সহায়তায় তাঁর ভূমিকা ছিল অগ্রভাগে। তিনি করোনা আক্রান্ত হয়েছেন তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরা তাঁর জন্য দোয়া প্রার্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com