1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বসতভিটা গুড়িয়ে দিল প্রতিপক্ষ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে বসতভিটা গুড়িয়ে দিল প্রতিপক্ষ

  • Update Time : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২৩২০ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর ঈশানকোণা গ্রামে বসতভিটা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এমন অভিযোগের প্রেক্ষিতে আজ শনিবার (৮ আগস্ট) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

অভিযোগপত্র থেকে জানা যায়, সৈয়দপুরের হাকিম বাড়ির বাসিন্দা সৈয়দ আহমদ হোসেন তানিনের সঙ্গে তার আত্মীয় একই এলাকার বাসিন্দা সৈয়দ মুরশেদ হোসেন ও সৈয়দ কামরুল ইসলাম গংদের ভূমি নিয়ে বিরোধ চলছিল। প্রতিপক্ষের লোকজনের ভয়ে সৈয়দ আহমদ হেসেন তানিন সপরিবারে সিলেট নগরে বসবাস করে আসছিলেন। এই বিরোধের জেরে গতকাল শুক্রবার (৭ আগস্ট) ভোর রাতে প্রতিপক্ষের লোকজন সৈয়দ আহমদ হোসেন তানিনের পিতার তৈরিকৃত বসতভিটা ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। তছনছ করে দেওয়া হয়েছে বাড়ির ভেতরে থাকা আসবাসপত্র। এতে প্রায় ৬  লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

সৈয়দ আহমদ হোসেন তানিন বলেন, বিরোধ এড়াতে আমরা সিলেট শহরে বসবাস করে আসছি। গ্রামের বাড়িতে কেউ না থাকায় এ সুযোগে পেশীশক্তি প্রদর্শন করে বেআইনিভাবে আমাদের মৌরশী স্বত্ত্ব বসতভিটা ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। বসতঘরে থাকা প্রয়োজনীয় আসবাসপত্রসহ মূল্যবান জিনিসপত্র ভাংচুর করা করে সব তছনছ করে দিয়েছে প্রতিপক্ষ। আমি আইনি সহায়তা চেয়ে থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত সৈয়দ মুরশেদ হোসেনের পক্ষের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ কল রিসিভ করেননি।

জগন্নাথপুর থানার এএসআই মনির উদ্দিন জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com