1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে হত্যাকাণ্ডের ঘটনায় দুই ভাই গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে হত্যাকাণ্ডের ঘটনায় দুই ভাই গ্রেফতার

  • Update Time : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৬৪ Time View
স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে পূর্ব বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত মাজহারুল ইসলাম এমরান (২৬) হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ আরও দুইজন কে গ্রেফতার করেছে।  গ্রেফতারকৃতরা হলেন মোহাম্মদপুর গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে সেবুল মিয়া (৪০) ও তার ছোট ভাই রানা মিয়া (৩৩)। এরআগে পুলিশ বাবর সুলতান তালুকদার নামে আরেক আসামীকে গ্রেফতার করেছে।

আজ বুধবার ( ১৬ সেপ্টেম্বর) তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন জানান, গতকাল মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে হত্যা মামলার তিনজন কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত,  মোহাম্মদপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে সম্প্রতি গ্রামের হাবিবুর রহমান হবি মিয়ার পক্ষের লোকজন ও একই গ্রামের ছইল মিয়ার পক্ষের লোকজনের মধ্যে একাধিকবার হামলা, সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত ৪ সেপ্টেম্বর  ছইল মিয়ার পক্ষের লোকজন স্থানীয় বাজারে হাবিবুর রহমানের পক্ষের মাহজারুল ইসলামের ওপর অর্তকিতভাবে হামলা চালায়। এতে তিনি গুরুত্ব আহত হয়ে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এঘটনায় নিহতের বাবা ফয়জুল ইসলাম বাদি হয়ে ২৪ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় গত সোমবার একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com