1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৪১ অপরাহ্ন

জগন্নাথপুরে তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামী শামীম গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১১২৮ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণী ধর্ষণ ও তাঁর বৃদ্ধ বাবাকে মারধরের ঘটনার প্রধান আসামী শামীম আহমদকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ শুক্রবার বিকেল চারটার দিকে বাক্ষ্রনবাড়ীয়ার সরাইল থানার বেততলা গ্রাম থেকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। অভিযানকালে জগন্নাথপুর থানার একদল পুলিশ উপস্থিত ছিল।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন বলেন, গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, ডিবি পুলিশের সহযোগিতায় জগন্নাথপুর থানা পুলিশ ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে। তাকে জগন্নাথপুর থানায় নিয়ে আসা হচ্ছে।
প্রসঙ্গত, গত সোমবার (৫ অক্টোবর) রাত ১ টায় গোতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদসহ কয়েক বখাটে আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়ার মেয়ের খোঁজ করে। মেয়েকে না পেয়ে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পিটায়। আনোয়ার মিয়ার স্বামী পরিত্যক্তা মেয়ে গোঁতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদের বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ এবং তার ভয়ে বাড়ি ছেড়ে লুকিয়ে থাকায় তরুণির বাবাকে শামীম আহমদ ও তার লোকজন বেধড়ক মারপিঠ করার অভিযোগ এনে ৫ জনকে আসামী করে মঙ্গলবার জগন্নাথপুর থানায় মামলা করেছেন। এই মামলার প্রধান আসামী শামীম আহমদ ঘটনার পর থেকেই পলাতক ছিল। তবে এঘটনায় পুলিশ আরও ৫ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com