1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৩৪ অপরাহ্ন

জগন্নাথপুরের ভয়ঙ্কর অপরাধী শামীমের ফাঁসি চান এলাকাবাসি

  • Update Time : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১৩৬২ Time View

বিশেষ প্রতিনিধি::

জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের শামীম আহমদ দরিদ্র পরিবারের এক অসহায় তরুণী কে জোরপূর্বক তুলে নিয়ে ওই তরুণীর শিশু সন্তান কে হত্যার ভয়দেখিয়ে তরুণীকে আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ করে ধর্ষণ করে আসছিল। সর্বশেষ সোমবার রাতে  তরুণী কে না পেয়ে তার বৃদ্ধ বাবার ওপর অমানবিক নির্যাতন করে বখাটে শামীমসহ তার দলের লোকজন। এ ঘটনার মুলহোতা শামীম আহমদ এলাকাবাসীর কাছে একজন ভয়ঙ্কর মানুষ । সম্প্রতি  সরেজমিনে এলাকায় গেলে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ শামীম আহমদ এর নানা অপকর্ম তুলে ধরে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। জগন্নাথপুরে সচেতন নাগরিক সমাজসহ বিভিন্ন শ্রেণির মানুষের অংশ গ্রহণে শামীম কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও  প্রতিবাদ সভা কর্মসূচি পালন করেছেন।

স্থায়ীদের অভিযোগ শামীম ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। এছাড়া চুরিসহ বিভিন্ন অপরাধমূলক ঘটনায় লিপ্ত ছিল। কয়েকবার সে জেলেও কেটে। তবুও তার অপরাধ থামেনি।

স্হানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আলী আকবর খান জানান,শামীম আহমদ উগ্র দাঙ্গাবাজ ও বখাটে হিসেবে পরিচিত। বেশ কিছু দিন ধরে সে এলাকায় মাদকসেবন ও মাদক ব্যবসার সাথে জড়িত। এসব অপরাধে একবার পুলিশে সোপর্দ করা হলেও কিছু দিন জেলে থেকে বের হয়ে এসে তার কাজ চালিয়ে যায়।
গোতগাঁও গ্রামের বাসিন্দা সমাজকর্মী বারিক মিয়া বলেন, শামীম এলাকায় বখাটে হিসেবে পরিচিত। তার বখাটেপনায় ভয়ে অনেকেই প্রতিবাদ করেনি এতদিন। এখন তরুণী কে আটকে রেখে ধর্ষণ ও তার বাবা কে মারধরের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ও গণমাধ্যমে প্রকাশ হলে নিন্দার ঝড় উঠে।
জগন্নাথপুর উপজেলা সচেতন নাগরিক সমাজের নেতা রাসেল আহমদ  জানান, তরুণীকে ধর্ষণ ও  তার বাবা কে মারধরের ঘটনার মুলহোতা শামীমের ফাঁসি দাবি করেছেন তিনি।

পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মখলেছুর রহমান জানান,উপজেলার একটি নিভৃত পল্লী গোতগাঁও। এখানে শামীমের মতো ভয়ংকর অপরাধী রয়েছে আমাদের জানা ছিল না। তাকে আমরা বখাটে ও মাদক ব্যবসায়ী হিসেবে জানতাম। এখন তার অনেক কুকর্ম শোনা যাচ্ছে।  সে তার গর্ভধারীনি মা কে মারধর করেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত মোছলেহ উদ্দিন জানান, শামীমের বিরুদ্ধে মাদক,ডাকাতি ও মারামারির চারটি মামলা রয়েছে।
তার অপকর্মের কথা এখন অনেকেই বলছেন। আজ শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার বেলতলা এলাকা থেকে শামীম কে  করেছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com