1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১২:১০ অপরাহ্ন

জগন্নাথপুরে নবজাতককে হাসপাতালে রেখে উধাও মা-বাবা

  • Update Time : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১১০৯ Time View

স্টাফ রিপোর্টার-
ভূমিষ্ট হওয়া কন্যা শিশু কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে রেখে পালিয়ে গেছে শিশুটির বাবা মা। মর্মস্পর্শী ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
নবজাতক শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা ও লালন পালন করা হচ্ছে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, শনিবার বিকেলে সন্তান সম্ভাবা স্ত্রী সাইদা বেগম কে নিয়ে উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের ফারুক মিয়া পরিচয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। বিকেলে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়। সন্তানটিকে হাসপাতালে ভর্তি রেখে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছিল। এক পর্যায়ে শিশুটির মা বাবা সন্ধ্যার পর শিশুটিকে হাসপাতালে রেখে পালিয়ে যায়। হাসপাতালে ভর্তির সময় দেওয়া তথ্য মতে খোঁজ নিয়ে কোন সন্ধান মিলেনি।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধুসূদন ধর রোববার সকালে জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম
কে জানান, সন্তান সম্ভাবা নারীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও নার্সদের তত্বাবধানে নরমাল ডেলিভারি হয় শনিবার বিকেলে। শিশুটি ভর্তি রেখে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছিল। কোন এক সুযোগে শিশুটিকে হাসপাতালে রেখে পালিয়ে যায় শিশুটির বাবা মা। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও সেবিকার নজরে এলে শিশুর বাবা মায়ের খোঁজ শুরু করা হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি জগন্নাথপুর থানা পুলিশ কে অবগত করা হয়। পুলিশ এখনো আমাদের কে কোন সন্ধান দিতে পারেনি।তবে স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুটিকে লালন পালন করা হচ্ছে। শিশুটি সুস্থ রয়েছে।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম কে বলেন, শিশুটির বাবা মায়ের পরিচয় শনাক্তে কাজ করছি। এখানো সন্ধান পাওয়া যায়নি।
কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের বাসিন্দা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হাশিম জানান,বালিকান্দি গ্রামে খুঁজ করে তাদের কোন অসিত্ব খুঁজে পাওয়া যায়নি। মনে হয় হাসপাতালে ভুল তথ্য দিয়ে ভর্তি হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com