1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:২৬ অপরাহ্ন

জগন্নাথপুরে অযত্নে পড়ে থাকা শতবর্ষী বাজার পুকুরে সংস্কার শুরু

  • Update Time : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৪০৪ Time View

স্টাফ রিপোর্টার::
অযত্নে অবহেলায় পড়ে থাকা সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের শতবর্ষী জগন্নাথপুর বাজার পুকুরটি সংস্কার ও পরিস্কার পরিছন্ন অভিযান শুরু হয়েছে।
আজ রবিবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘মুজিববর্ষের অঙ্গীকার, জগন্নাথপুর হবে পরিস্কার’ এই শোগ্লানকে সামনে রেখে জগন্নাথপুর পৌরসভা ও সামাজিক সংগঠন কিèন জগন্নাথপুরের যৌথ সহযোগিতায় প্রাচীতম বাজার পুকুরে পরিস্কার পরিছিন্ন অভিযান শুরু করা হয়েছে। সংস্কার কাজের উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান। এসময় জগন্নাথপুর পৌরসভার মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, পৌর সচিব সতীশ গোস্বামী, উপজেলা সদরের তফশিলদার চন্দন রায়সহ ক্লিন জগন্নাথপুরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন বলেন, বাজারের ব্যবসায়ী ও মসজিদের মুসল্লীরা গোসল, অজু, হাত, মুখ ধুয়াসহ ব্যবহারের একমাত্র ভরসা শতবর্ষী এই পুকুরটি দীর্ঘদিন ধরে অযত্নে অবহেলায় পড়ে রয়েছে। কচুরিপনা, ময়লা, পচা আবর্জনায় ভরে আছে পুকুরটি। অনেকদিন পর পুকুরে সংস্কার কাজ শুরু হওয়ায় ব্যবসায়ীরা খুশি।
পৌর মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া বলেন, ঐতিহ্য হারানো প্রাচীনতম এই পুকুরের সৌন্দর্য্য ফেরাতে আমরা কাজ শুরু করেছি। পুকুর পাড় থেকে অবৈধ স্থাপনা অপসারণের উদ্যোগ নেয়া হয়েছে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান বলেন, বাজারের পুকুরটি দ্রুত দখলমুক্ত করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com