1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:১৩ অপরাহ্ন

জগন্নাথপুরে হেলিকপ্টার চড়ে কনে নিয়ে এলেন বর

  • Update Time : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১১১৭ Time View

বিশেষ প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চিতুলিয়া গ্রামে হেলিকপ্টার চড়ে বিয়ে করতে গেলেন উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি সুয়াইব আহমেদ। তিনি সিলেট বারের আইনজীবী। আর কনে সিলেটের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক।
আজ শনিবার দুপুরে তিনি নিজ গ্রাম থেকে হেলিকপ্টার চড়ে বিয়ে করতে যান বিকেলে তিনি কনে নিয়ে বাড়িতে আসেন। কনের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলার আগফৌদ নারাইনপুর গ্রামে। সিলেট শহরের চন্ডিপুল কুশিয়ারা কনভেনশন হলে এ বিয়ে অনুষ্ঠিত হয়।  হেলিকপ্টারে চড়ে বর কনের বিয়ের আয়োজনে এলাকায় কৌতুহলের সৃষ্টি হয়। শত শত লোক হেলিকপ্টার চড়ে বিয়ে করা বর কনে কে দেখতে ভীড় জমান।
বরের বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমেদ জানান.আমরা চার ভাই চার বোনের মধ্যে বর সবার ছোট। তাই আদর করে ছোট ভাইয়ের বিয়ে কে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টার করে বরযাত্রা ও কনে নিয়ে আসার আয়োজন করা হয়। ঢাকা থেকে ভাড়া করে হেলিকপ্টার আনা হয়।
চিতুলিয়া গ্রামের বাসিন্দা সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল আজিজ জানান,উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে আয়োজনে লোকজনের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়। অনেকেই হেলিকপ্টার ও বর কনেকে দেখতে ভীড় জমান। গ্রামবাসীর মধ্যে কিছুটা আনন্দ উচ্ছ্বাস দেখা যায়।
জগন্নাথপুর থানার( সেকেন্ড অফিসার) উপ পরিদর্শক রাজিব রহমান জানান, হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছিল। কৌতুহলী ও উৎসুক লোকজনের ভীড় সামলাতে পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com