1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম:
৯নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন ছমির উদ্দিন জগন্নাথপুর পৌর নির্বাচনে তিনটি কেন্দ্রে ইভিএম জটিলতায় ভোটাররা ভোট দিতে পারেনি বলে অভিযোগ আওয়ামী লীগ প্রার্থীর জগন্নাথপুরে স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান বিজয়ী ১ নং ওয়ার্ড থেকে কাউন্সিল নির্বাচিত হয়েছেন শাহীন মিয়া ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সুহেল মিয়া ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ছমির উদ্দিন ৩ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আলাল মিয়া ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন কামাল হোসেন ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন কৃষ্ণ চন্দ্র ৫ নং ওয়ার্ডে বিপুল ভোটে আবারো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সফিকুল হক

জগন্নাথপুরে জমির আইল ‘ঠেলাঠেলি’ নিয়ে সংঘর্ষ, আহত ১০

  • Update Time : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৬৩৪ Time View

স্টাফ রিপোর্টাার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের বুরাইয়া গ্রামে জমির আইল ঠেলাঠালিকে কেন্দ্র করে আজ মঙ্গলবার দুই পক্ষের লোকজন মধ্যে সংঘর্ষে কমপক্ষ ১০ আহত হয়েছে। এরমধ্যে দুইজনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।অপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, ওই গ্রামের কদ্দুছ মিয়া ও একই গ্রামের আনোয়ার মিয়ার মধ্যে স্থানীয় গ্রামের হাওরের ক্ষেতের আইল ঠেলাঠেলি নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০জন আহত হন। আলিম মিয়া (৩০) ও কদ্দুছ মিয়া (৪৫)কে সিলেট ওসমানি হাসপাতালে রেফার্ড করা হয়।

স্থানীয় ইউপি সদস্য ফজলু মিয়া মারামারির বিষয়টি নিশ্চিত করেছেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সংঘর্ষের বিষয়টি আমার জানা নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com