1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:২৮ অপরাহ্ন

এক নম্বর ওয়ার্ডে লড়াই হবে নবীন-প্রবীনের

  • Update Time : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৬৬২ Time View

স্টাফ রিপোর্টার:

জগন্নাথপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডে এবারের নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছয়জন প্রার্থী।

প্রার্থীরা হলেন, বর্তমান কাউন্সিলর খলিলুর রহমান (পানির বোতল), শাহীন মিয়া (পাঞ্জাবি) আব্দুল ওয়াহাব (টেবিল ল্যাম্প), আব্দুল বশির (উট পাখি, ছালিক মিয়া (ব্ল্যাডবোর্ড) ও আলাউর রহমান (ডালিম)

ভোটারদের সঙ্গে কথা বলেন জানা যায়,

নির্বাচনী দিন ঘনিয়ে আসার সাথে সাথে মেয়র প্রার্থীদের পাশাপাশি কাউন্সিলর প্রার্থী ও সমর্থকদের প্রচার প্রচারনায় এখন নির্বাচনী উৎসব বিরাজ করছে। ভোটাদের বাড়ি বাড়ি গিয়ে সালাম এবং কোশল বিনিময়ের মাধ্যমে ভোট প্রার্থনা চলছে। ইতিমধ্যে নির্বাচনী পোষ্টার ছেয়ে গেছে এলাকা। চায়ের টেবিলে নির্বাচনী আলাপ-আলোচনায় ঝড় তুলতে। স্থানীয় অনেক বললেন, এক নম্বর ওয়ার্ডে ভোটের মাঠে এগিয়ে আছেন তিনবারের নির্বাচিত বর্তমান কাউন্সিলর প্রবীন ব্যক্তি খলিলুর রহমান। তাঁর  সঙ্গে নতুন মুখ ছালিক মিয়া, শাহিন আহমদ ও  আব্দুল

বশির রয়েছেন মূল প্রতিদ্বন্দ্বিতায়। এই চার প্রার্থীর মধ্যে ভোটের লড়াই হবে এমন ধারনা ভোটারদের।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ভোটার জানালেন, নির্বাচনকে ঘিরে এখন এলাকায় উৎসব বিরাজ করছে। প্রার্থীরা জয় পেতে নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। ওয়ার্ডের সার্বিক বিষয়ে যারা ভূমিকা রাখবে তাকেই ভোট দেব।

কাউন্সিলর প্রার্থী ছালিক মিয়া জানান, দীর্ঘদিন ধরে ওয়ার্ডবাসী উন্নয়ন বঞ্চিত। পাড়া মহল্লার রাস্তা-ঘাট, খালভার্ট ও জলাবদ্ধতা প্রকট সমস্যা এলাকাবাসির। ওয়ার্ডবাসির উন্নয়নের পাশাপাশি নাগরিকদের সেবা করার লক্ষ্যে আমি হয়েছি। জয়ের ব্যাপারে তিনি আশাবাদি বলে তিনি জানিয়েছেন।

বর্তমান কাউন্সিলর প্রার্থী খলিলুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে এলাকাবাসির সুখ দু:খে পাশে আছি। তাঁদের ভোটে আমি তিনবার নির্বাচিত হয়েছি। আমি প্রাণপন চেষ্ঠা করেছি ওয়ার্ডবাসির উন্নয়নে। স্থানীয়দের দাবির প্রেক্ষি অসমাপ্ত কাজ সমাধানের লক্ষ্যে এবারও প্রার্থী হয়েছি। ইনশাআল্লাহ এলারাবাসির সহযোগিতায় জয়ী হব।

প্রসঙ্গত, এক নম্বর ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৪৭৩। পুরুষ ভোটার ১২৪৯, নারী ভোটার ১২২৪।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com