1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে খাল দখল করে কালভার্ট নির্মাণ উচ্ছেদ করলেন এসিল্যান্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে খাল দখল করে কালভার্ট নির্মাণ উচ্ছেদ করলেন এসিল্যান্ড

  • Update Time : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৮৮৪ Time View

স্টাফ রিপোর্টার-

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার একটি সরকারি খাল দখল করে যুক্তরাজ্য প্রবাসীর উদ্যাগে কালভার্টের নির্মাণের অভিযোগে নির্মাধীন কালভার্টটি উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ইয়াসির আরাফাত অভিযান চালিয়ে কালভার্টটি উচ্ছেদ করেন।

 

 


জগন্নাথপুর উপজেলা ভূমি কার্যালয় সূত্র জানায়, পৌর শহরের ইনাতনগর এলাকায় যুক্তরাজ্য প্রবাসী মইনুল ইসলাম তাঁর বাড়ির সামনে সরকারি খাল দখল করে কালভার্ট নির্মাণ করে আসছিলেন। একাধিকবার উপজেলা ভূমি কার্যালয় থেকে বাঁধা প্রদান করা হলেও প্রবাসী পরিবার বাধা অমান্য করে কালভার্টের কাজ চালিয়ে যাচ্ছিলেন। ৩০ ফুট প্রস্ত খালটি দখল করে ১২ ফুট প্রস্তের কালভার্ট নির্মাণ করছিলেন। বৃহস্পতিবার অভিযান চালিয়ে খালটি দখলমুক্ত করে কালভার্ট উচ্ছেদ করেন। এসময় প্রবাসীর আত্বীয় তত্ত্ববধায়ক আবুল কাসেমকে এক হাজার টাকা জরিমানা ও আর খাল দখল করবে না বলে মুচলেকা আদায় করা হয়।
জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ইয়াসির আরাফাত  বলেন, সরকারি খাল জবর দখল করে কালভার্টের নির্মাণ করছিলেন যুক্তরাজ্য প্রবাসী মইনুল ইসলাম। ভূমি কার্যালয় থেকে বাঁধা প্রদান করা হলেও তিনি বাধা অমান্য করে কালভার্টের কাজ চালিয়ে যাচ্ছেন খবর পেয়ে কালভার্ট উচ্ছেদ করা হয়। এবং আর খাল দখল করবে না বলে তার কেয়াটেকার কাছ থেকে মুচলেকা আদায় ও এক হাজার টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com