1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের জনপ্রিয় ফুটবলার ‘মাহবুব’র জানাজায় শোকার্তদের ঢল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

জগন্নাথপুরের জনপ্রিয় ফুটবলার ‘মাহবুব’র জানাজায় শোকার্তদের ঢল

  • Update Time : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৬৩৫ Time View
স্পোর্টস রিপোর্টার::
জগন্নাথপুরের ক্রীড়াঙ্গনের এক সময়ের জনপ্রিয় ফুটবলার পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা মাহবুবুর রহমান মাহবুব ভূঁইয়ার নামাজে জানাজা আজ শনিবার বাদ এশা ইকড়ছই মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এতে শোকাহত মানুষের ঢল নামে। জানাজা শেষে মাদ্রাসার নিকটবর্তী পঞ্চায়িতী কবরস্থানে তাকে দাফন করা হয়।

আজ সকালে নলুয়ার হাওরে বোরো জমির চাষাবাদ কাজ তদারকি করতে রওয়ানা হন মাহবুবুর রহমান। ভবানীপুর এলাকায় পৌঁছালে বুকে ব্যথা অনুভব করেন।প্রচন্ড বুকে ব্যথায় তিনি অজ্ঞান হয়ে পড়েন।পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)।

মাহবুবুর রহমানের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।মৃত্যকালে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়ে শিশু সন্তান রেখে গেছেন।

এদিকে সকাল ৯টার দিকে  মরহুমের মরদেহ  তাঁর জন্মভিটায় এসে পৌঁছিলে সেখানে এক হৃদয়বিদায়ক দৃশ্যের অবতারণ ঘটে। এলাকার শত’ শত’ নারী পুরুষ শেষবারের মতো তাকে দেখতে বাড়িতে ছুঁটে যান। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকে মুহ্যমান স্থানীয়রা।

প্রয়াত মাহবুব ভুঁইয়ার চাচাত্ব ভাই শামিনুর ভূঁইয়া  জানান, আমার বড় ভাইয়ের অকাল মৃত্যুতে আমরা বাকরুদ্ধ। অনাকাংখিত এই মৃত্যুর শোক বহন বড়ই কষ্টকর. বেদনাদায়ক। তাঁর ভাইয়ের বিদেয়ী আত্মার শান্তির জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন

প্রয়াতের স্বজনরা জানান, মাহবুবুর রহমান মাহবুব ছোটবেলা থেকে ফুটবল মাঠে তাঁর শৈল্পিক ছন্দে একজন দক্ষ খেলোয়ার হিসেবে আর্বিভাব ঘটে। ধীরে ধীরে তিনি জনপ্রিয় ফুটবলার হিসেবে সুখ্যাতি অর্জন করতে সক্ষম হন। তিনি সিলেট বিভাগের প্রতিনিধি দলের হয়ে জাতীয় পর্য়ায়ে ফুটবলে অংশ নিয়েছিলেন। সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন  ক্লাবে দক্ষতার সঙ্গে দীর্ঘদিন ফুটবল খেলেছেন। উপজেলা ফুটবল এসোসিয়েনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকের পাশাপাশি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দায়িত্বে ছিলেন। এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশন অনুমোদিত রেফারির দায়িত্ব পালন করে আসছিলেন। ফুটবল অঙ্গনের জনপ্রিয়তার পাশাপাশি  স্কুলজীবন থেকে ছাত্রলীগ রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন জগন্নাথপুর কলেজে ছাত্রলীগের সহসভাপতি পদে দায়িত্ব পালন করেছিলেন। ছাত্ররাজনীতির পাশাপাশি  উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি পদে নিয়োজিত ছিলেন।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com