1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পরিকল্পনামন্ত্রীর সম্পর্কে বিরুপ মন্তব্য ছাত্রলীগ নেতার জিডি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

পরিকল্পনামন্ত্রীর সম্পর্কে বিরুপ মন্তব্য ছাত্রলীগ নেতার জিডি

  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৬৭৯ Time View

স্টাফ রিপোর্টার- সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে নিয়ে আপত্তিকর মন্তব্যর বিরুদ্ধে সাধারণ ডায়েরি দায়ের করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় এক ছাত্রলীগ নেতা। ডায়েরিতে উল্লেখ করা হয় সম্প্রতি ইবনে রোহান নামের একটি ফেইসবুক আইডি থেকে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর বিরুদ্ধে বিরুপ মন্তব্য করা হয়। এই ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে।
এ ঘটনার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ও সুনামগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সাধারণ সম্পাদক নীলপদ্ম রায় প্রান্ত বাদী হয়ে ৫ জুন শনিবার ঢাকা মেট্রোপলিটন কোতয়ালী থানায় জিডি করেছেন। জিডি নং-২২৪। তিনি পরিকল্পনা মন্ত্রী সম্পর্কে বিরুপ মন্তব্যকারীকে চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com