1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

করোনা আক্রান্তের জন্য জগন্নাথপুরে ফোন দিলেই পৌঁছবে অক্সিজেন সেবা

  • Update Time : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৬৮১ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী গ্রামে প্রবাসীদের অর্থায়নে নির্মিত বেসরকারি হাসপাতালে এবার করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সুবিধার সরঞ্জাম প্রদান করা হয়েছে। এখান থেকে জগন্নাথপুর উপজেলার মুমূর্ষু করোনা আক্রান্ত রোগীর জন্য ফোন দিলে অক্সিজেন সুবিধা পৌঁছে দেওয়ার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে পাটলী ইউনিয়ন বেসরকারি হাসপাতালে ১০টি সিলিন্ডারসহ অক্সিজেন সুবিধার সরঞ্জাম হস্তান্তর করা হয়। যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন রুরাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন গ্লোবাল হাসপাতালে অক্সিজেন সুবিধার সরঞ্জামগুলো প্রদান করে। এসময় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু ,
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সুধন ধর, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, রুরাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন গ্লোবালের প্রকল্প কর্মকর্তা জুহের আহমেদ চৌধুরী,উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি জুনেদ আহমেদ, মিডওয়াইফ শান্তা বর্মন,কাকলি সরকার, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
রুরাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন গ্লোবালের প্রকল্প কর্মকর্তা
জুহের আহমেদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম কে জানান,মহামারি করোনায় অক্সিজেন সংকটে প্রতিদিনই মৃত্যুর সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। এই পরিস্থিতিতে করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীদের জন্য ‘ফ্রি অক্সিজেন সেবা’ নিয়ে পাশে দাঁড়িয়েছি আমরা। নির্দিষ্ট নাম্বারে ফোন দিলেই রোগীর বাড়িতে পৌঁছে দেওয়া হবে অক্সিজেন সিলিন্ডার। তিনি বলেন আমরা ৫ জন স্বেচ্ছাসেবক সার্বক্ষণিক এ কাজ করতে প্রস্তুত রয়েছি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পরামর্শ নিয়ে উপজেলাব্যাপী এ সেবা পৌঁছে দেওয়া হবে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুদন ধর জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম কে বলেন এই পরিস্হিতিতে ফ্রি অক্সিজেন সেবা প্রদানের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। আমরা তাদেরকে সহযোগিতা করব।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম কে বলেন করোনাকালে মানবিক এধরনের উদ্যাগের জন্য উদ্যক্তাদের ধন্যবাদ জানাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: