1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের মাইলফল সৃষ্টি করেছে: পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের মাইলফল সৃষ্টি করেছে: পরিকল্পনামন্ত্রী

  • Update Time : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণকে সাথে নিয়ে কাজ করে, মানুষের মধ্যে চাপ সৃষ্টি করে, মানুষের ক্ষতি করে উন্নয়ন কাজ করে না। দেশের উন্নয়নে জনগণকে সম্পৃক্ত করে কাজ করে আওয়ামী লীগ।

মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের মাধ্যমে মাইলফল সৃষ্টি করেছে। দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পরবর্তী সময়ে এতে উন্নয়নযজ্ঞ কেউ বাস্তবায়ন করতে পারেনি। দেশের সর্বত্রই ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজার-বীরগাঁও সড়কে দুইটি প্রকল্পে (৮,১৯১ মিটার) রাস্তায় ৮ কোটি ১ লক্ষ ৮১ হাজার টাকা ব্যয়ে রাস্তা সংস্কার ও রাস্তা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী, উপজেলা প্রকৌশলী আল নুর তারেক, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com