1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ৪টি গরু চুরি, উদ্ধার ১টি, গ্রেপ্তার ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ৪টি গরু চুরি, উদ্ধার ১টি, গ্রেপ্তার ১

  • Update Time : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১০০৫ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে চুরি যাওয়া ৪টি গরুর মধ্যে একটি গরু উদ্ধার করা হয়েছে। চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মানিক মিয়া (৫৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রামের নোয়াব আলীর ছেলে।

আজ শনিবার আসামিকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শুক্রবার রাতে তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর রাতে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রৌয়াইল গ্রামের হাজি আব্দুল আজিজ ময়না মিয়ার গোয়াল ঘর থেকে ৩টি গাভি ও ১টি ষাড় গরু চুরি হয়। এ ঘটনায় গত ৭ সেপ্টেম্বর ময়না মিয়ার নাতি জাকির হোসেন জামাল জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে, গরু চুরির বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে, গত বৃহস্পতিবার উপজেলার পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রাম থেকে একটি গাভি উদ্ধার করে পুলিশ।
পরে জাকির হোসেন জামাল গরু চুরির ঘটনা উল্লেখ করে একাধিক মামলার আসামি মানিক মিয়াকে প্রধান আসামি করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দিপঙ্কর তালুকদার বলেন, একটি গরু উদ্ধারসহ মামলার প্রধান আসামি মানিক মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। চুরি যাওয়া অপর গরু উদ্ধারসহ জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com