1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

আমাদের জন্য এই দেশটি নিরাপদ : পরিকল্পনামন্ত্রী

  • Update Time : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

পরিকল্পানামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, জাপান যে ভাবে জাপানীদের জন্য, আরব যেমন আবরীদের জন্য নিরাপদ ভূমি, ঠিক তেমনি আমারা বাঙালীদের জন্য আমাদের মাতৃভূমি বাংলাদেশটিও আমাদের জন্য নিরাপদ ভূমি। সব সময় স্বদেশ প্রেম অন্তরে ধারণ করতে হবে। আমাদের প্রত্যেকেরই নিজ মাতৃভূমির প্রতি মায়া থাকতে হবে। তাহলেই আমাদের দেশটাকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া যাবে। দেশে এখন অনেক পরিবর্তন হয়েছে, মানুষের জীবনমান উন্নত হয়েছে। শুধু মাত্র এই উন্নয়ন সম্ভব হয়েছে আমাদের দেশটা স্বাধীন দেশ হিসাবে। পরাধীন থাকলে এটা কোন ভাবেই সম্ভব হতো না।

রবিবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ ৫০ শয্যা হাসপাতালে ‘বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ’ এর অস্থায়ী ক্যাম্পাসে মেডিকেল কলেজের ১ম বর্ষের শিক্ষার্থীদের সাথে স্বাগত ও কুশল বিনিময় সভায় শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মনোজিত মজুমদারের সভাপতিত্বে, শিক্ষার্থীদের স্বাগত ও কুশল বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট বিভাগের স্বাস্থ্য পরিচালক হিমাংশু লাল রায়, সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার উজ জামান, শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন, ডা. শাহাদাত হোসেন সহ প্রমূখ।

মন্ত্রী আরো বলেন, দেশে প্রচুর উন্নয়ন হয়েছে, আরো উন্নয়ন হবে। তবে আমাদের শিক্ষারও উন্নয়ন আগের তুলনায় অনেক বেশি হচ্ছে। একটি সময় তো মাইলের পর মাইল পায়ে হেটে স্কুলে যেতে হতো। আর এখন বাড়ির পাশেই স্কুল-কলেজ, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় সহ প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছে সরকার। তাই সবাইকে দেশের হয়ে কাজ করতে হবে। আমরা বিশ্বের বুকে একটি উন্নত জাতি হিসাবে প্রতিষ্ঠিত হতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: