1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

জগন্নাথপুরে বাকি না দেওয়ায় দোকানে হামলা, ভাংচুর , জখম-২

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৯৯ Time View

স্টাফ রিপোর্টার::

দোকানের পন্য বাকি না দেয়ায় সুনামগঞ্জের জগন্নাথপুর পৌররএলাকায় হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। হামলায় পিতা- ও লুটপাটসহ পিতা-পুত্র আহত হয়েছেন।
গত বুধবার রাত ৮টার দিকে পৌরসভার হবিবপুর (কোনাপাড়া) এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগপত্র ও এলাকাবাসি সূত্রে জানা যায়, হবিবপুরের কোনাপাড়া এলাকায় সামাদ ভেরাইটিজ স্টোর নামক দোকানে পন্য ক্রয়ে বাকি চান একই এলাকার কিশোরপুরের জাকওয়ান মিয়া। এসময় দোকানি কুহিনুর রহমান বাকি নিতে অপারগতা স্বীকার করেন। এ দিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাকওয়ানের স্বজনরা দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে দোকানে হামলা চালিয়ে দোকানের বেশকিছু জিনিসপত্র ভাংচুর করা হয়। তাদের হামলায় কুহিনুর রহমান ও তাঁর তাঁর বাবা আব্দুল সামাদ (৬৫) কে আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
দোকান মালিক কুহিনূর রহমান বলেন, জাকাওয়ানের মায়ের নিকট এরমধ্যে আমার দোকান বাকি রয়েছে। আগের টাকা পরিশোধ না করে আবার বাকি নিতে চাইলে আমি দেয়নি। এতে ক্ষিপ্ত হয়ে তারা হামলা চালিয়ে দোকানের প্রায় লাখ টাকার মালামাল ভাংচুর করেছে। এছাড়া ক্যাশে থাকা বিকাশের নগদ এক লাখ ৮০ হাজার টাকা লুট করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।
এ বিষয়ে জানতে জাকওয়ান মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁর বক্তব্য পাওয়া যায়নি।
জগন্নাথপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ভোলা নাথ সাহা জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: