1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সেলুনে চুল কেটে টাকা না দেওয়ায় দুই গ্রামবাসির সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

জগন্নাথপুরে সেলুনে চুল কেটে টাকা না দেওয়ায় দুই গ্রামবাসির সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

  • Update Time : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৯৩৭ Time View
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে চুল কেটে সেলুন কর্মচারী কে টাকা না দেওয়া নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আজ রোববার  গুলিবিদ্ধ হয়েছেন ৫ জন।তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে  সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও স্হানীয়  সূত্র জানায় উপজেলার ৮ নং আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে শুক্রবার পাপন নরসুন্দরের সেলুনে চুল কাটতে যান ওসমানীনগর উপজেলার মজলিসপুর গ্রামের ফয়ছল মিয়া। চুল কেটে টাকা না দিয়ে চলে যেতে চাইলে সেলুন মালিক ও ফয়সলের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় সেলুনে থাকা ঐয়ারকোনা গ্রামের ফারুক মিয়া টাকা না দিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে তার সাথেও ফয়ছল দূব্যবহার  করেন। এ ঘটনার জের ধরে মজলিসপুর ও ঐয়ারকোনা গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। আজ দুপুরে মজলিসপুর গ্রামবাসী অস্ত্র স্বস্ত্রে সজ্জিত হয়ে শান্তির বাজারে এলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে গুলিবিদ্ধ ৫ জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতরা হলেন ঐয়ারকোনা গ্রামের রবিউল ইসলাম (১৬)
আ:তাহিদ(৪০),সেবু মিয়া (২২),রাসেল মিয়া (২৩),  হোসেন মিয়া (২৩)।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো এঘটনায় কোন মামলা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com