1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
করোনায় আরো ৯ জনের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

করোনায় আরো ৯ জনের মৃত্যু

  • Update Time : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৩১০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

দেশে একদিনে করোনায় আরও ৯ জনের মৃত্যু হয়েছ। এ  পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ হাজার ৮১৪ জনে।  নতুন করে শনাক্ত হয়েছেন ২৭৮জন।  সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৫লাখ ৬৭হাজার  ৪১৭ জন।  গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১ দশমিক ৮৫ শতাংশ।  গত ২৪ ঘণ্টায় ২৯৪জন এবং এখন পর্যন্ত  ১৫লাখ ৩০হাজার ৯৪১ জন সুস্থ হয়ে উঠেছেন।
আজ   স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস  বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়,৮৩২টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৫হাজার ২ টি নমুনা সংগ্রহ এবং ১৫হাজার ৪২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি২লাখ ৩ হাজার ৬৬৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
নমুনা পরীক্ষা বিবেচনায় গত
২৪ ঘণ্টায় শনাক্তের হার ১ দশমিক ৮৫শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৬৭শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৭৭শতাংশ।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ৯ জনের মধ্যে পুরুষ ৬জন আর নারী ৩জন।  দেশে এখন পর্যন্ত করোনাতে আক্রান্ত হয়ে পুরুষ মোট মারা গেলেন ১৭ হাজার  ৮১৪জন আর নারী মারা গেলেন ১০ হাজার জন।

মৃতদের বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ২ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ৪ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে  ১ জন,৪১ থেকে ৫০ বছরের ১ জন,১১ থেকে ২০ বছরের ১ জন রয়েছে।

তাদের মধ্যে ঢাকা বিভাগের বাসিন্দা রয়েছে ২ জন, রাজশাহী বিভাগের ২ জন, খুলনা বিভাগের ২ জন, সিলেট  বিভাগে১ জন,রংপুর ১ জন ময়মনসিংহ ১জন।
৯ জনের মধ্যে সরকারি হাসপাতালে মারা গেছেন ৭জন, বেসরকারি হাসপাতালে ১ জন,বাসায় ১জন  মারা গেছেন।।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com