1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সালিশ বৈঠকে সংঘর্ষ আহত ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

জগন্নাথপুরে সালিশ বৈঠকে সংঘর্ষ আহত ৫

  • Update Time : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৫৪৪ Time View

স্টাফ রিপোর্টার::

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই
সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে শুরু হয়েছে নির্বাচনী অনানুষ্ঠানিক প্রচার, প্রচারণা ও সমর্থন আদায়ের চেষ্টা।  যার জের ধরে দুপক্ষের মধ্যে বিরোধ নিস্পত্তি করতে আয়োজিত সালিশ বৈঠকে আজ শনিবার বিকেলে এক সংঘর্ষে অনন্ত ৫ জন আহত হয়েছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়,উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের কুড়িহাল মন্ডলীভোগ গ্রামের মন্তরসর আলী ও লেবু মিয়ার মধ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সমর্থন করা নিয়ে সম্প্রতি কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। যার জের ধরে শনিবার দুপুরে
এক সালিশ বৈঠক বসে। আশারকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দিনুল ইসলাম বাবুল এতে সভাপতিত্ব করেন। সালিশ বৈঠকে  সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী সহ এলাকার গন্যমান্য সালিশী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
সালিশ বৈঠকের শেষ পর্যায়ে দু’পক্ষের লোকজন আবারও  কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। এক পর্যায় দু’পক্ষই সালিশ বৈঠকে  সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী বলেন, নির্বাচনী ইস্যু ছাড়াও তাঁদের মধ্যে আরও অন্যান্য বিষয় নিয়ে বিরোধ চলছিল। যা মিমাংসার জন্য সালিশ বৈঠক বসে। বৈঠকে রায় ঘোষণার প্রাক্কালে দুই পক্ষ আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন। বড় ধরনের সংঘাতের আগেই উভয়পক্ষ কে নিবৃত্ত করে আমরা সালিশ বৈঠক বন্ধ করে চলে আসি।
 জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সংঘর্ষের খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com