1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী বাছাইয়ের সভা ডেকে অনুপস্থিত ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী বাছাইয়ের সভা ডেকে অনুপস্থিত !

  • Update Time : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ১৫৫৪ Time View

বিশেষ প্রতিনিধি – ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে তৃণমূলের সভা করতে পারেনি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক । শুক্রবার সকাল সাড়ে ১০ টায় ইউনিয়ন পরিষদের সভা আহ্বান করা হলেও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ ছোট মিয়া ও সাধারণ সম্পাদক সাবের কামালী উপস্থিত হননি। এসময় তাদের সাথে যোগাযোগ করা হলে তারা দুইটায় সভা হবে বলে জানান। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত হলেও সভাপতি ও সাধারণ সম্পাদক অনুপস্থিত ছিলেন। পরে ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস শহীদ এর সভাপতিত্বে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দিন কামালীর পরিচালনায় সভায় আবুল হাসান এর নাম প্রস্তাব করা।
দলীয় নেতাকর্মীরা জানান,সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছোট মিয়া ও সাধারণ সম্পাদক সাবের কামালী সাথে আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আবুল হাসানের মধ্যে রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ রয়েছে। শুক্রবার আবুল হাসানের সমর্থকরা সভায় উপস্থিত হলেও সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত হননি।
সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছোট মিয়া জানান, আমরা উপজেলা কমিটির নিকট জীবন বৃত্তান্ত জমা দিয়েছি। সংঘাত এড়াতে সভা করিনি।
আওয়ামীলীগ নেতা আবুল হাসান বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদক সভা ডেকে উপস্থিত না হওয়ায় সিনিয়র সহ সভাপতির সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকের পরিচালনায় সভা করে আমার নাম প্রস্তাব করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক কে বলেছিলাম সবাই কে নিয়ে সভা করে প্রস্তাব পাঠাতে। তারা সভা না করে আলাদা জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। এবিষয়ে উপজেলায় সভা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com