1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে দু’গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

ছাতকে দু’গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১৫

  • Update Time : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৩২৩ Time View

ছাতক প্রতিনিধি
ছাতকে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। রবিবার সকালে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের গহরপুর ও সৈদেরগাঁও গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার চাউলির হাওরপাড়ে গরু চড়াতে যায় সৈদেরগাঁও গ্রামের সুজন মিয়ার পুত্র জুনেদ আহমদ। এসময় ঘাস খেতে-খেতে একটি গরু গহরপুর গ্রামের আফিজ আলী ফকিরের পুত্র কালা শাহ’র ধান ক্ষেতে ঢুকে পড়ে। গরুর ধান খাওয়া নিয়ে জুনেদ ও কালা শাহ’র মধ্যে উত্তপ্ত বাক-বিতন্ডা হয়। রবিবার সকালে জুনেদ আহমদ তার নিজস্ব ভেড়া নিয়ে মাঠে গেলে ভেড়া চড়াতে বাধা দেয় কালা শাহ। এ নিয়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে দু’গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধ ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় গ্রামের অন্তত ১৫ ব্যক্তি আহত হয়।
আহত দুধ বিবি (৩৫), আজির উদ্দিন (৩৪), সুকন মিয়া (৪০), লোকন মিয়া (৪৫), জুনেদ আহমদ ( ১০), রুবেল মিয়া (৩৫) কে কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালা শাহ (৩২), সুনু মিয়া (৩৩) সহ অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান জানান, মারামারির ঘটনা তিনি শুনেছেন। এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com