1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাউশির সিলেট অঞ্চলের সহকারি পরিচালক অধ্যাপক প্রতাপ চৌধুরী’র মাতৃ বিয়োগ শোক প্রকাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

মাউশির সিলেট অঞ্চলের সহকারি পরিচালক অধ্যাপক প্রতাপ চৌধুরী’র মাতৃ বিয়োগ শোক প্রকাশ

  • Update Time : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৫ Time View

স্টাফ রিপোর্টার : মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)’র সিলেট অঞ্চলের সহকারি পরিচালক অধ্যাপক প্রতাপ চৌধুরী’র মাতা ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হিলালপুর নিবাসী প্রয়াত পলাশ চন্দ্র চৌধুরীর স্ত্রী বিশিষ্ট সমাজসেবিকা ও শিক্ষানুরাগী যুথিকা রানী চৌধুরী (৭৯) পরলোকগমণ করেছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর শিববাড়ি এলাকার জৈনপুরস্থ নিজ বাসভবনে গুরুতর অসুস্থ হয়ে পড়লে দ্রুত নগরীর একটি বেসরকারি হাসপাতালের ভর্তি করা হয়। পরে আইসিইউতে নেয়া হলেও রাতেই তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ঐদিন রাতেই নগরীর শিববাড়িস্থ কিষনপুর শ্মশানঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। তিনি এক পুত্র, ৪ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, যুথিকা রানী চৌধুরী প্রায় ২০ বছরেরও অধিক সময় ধরে হিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন।

এদিকে, অধ্যাপক প্রতাপ চৌধুরী’র মাতার প্রয়াণে শোক প্রকাশ করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান,জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান,  সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমেদ মুক্তা,জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, প্রথম আলোর জগন্নাথপুর প্রতিনিধি অমিত দেব, জগন্নাথপুর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রনয় কান্তি সূত্রধর,সাধারণ সম্পাদক সুধাংশু শেখর রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সতীশ গোস্বামী প্রমুখ শোক প্রকাশকারীরা শোক বার্তায় প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com