1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মেয়ের ধর্ষণে অভিযুক্তকে আদালতের সামনেই গুলি করলেন বাবা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম:

মেয়ের ধর্ষণে অভিযুক্তকে আদালতের সামনেই গুলি করলেন বাবা

  • Update Time : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৪৯৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

মেয়েকে ধর্ষণে অভিযুক্ত যুবককে আদালতের গেটের সামনে গুলি করে হত্যা করেছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) এক প্রাক্তন জওয়ান। শুক্রবার দেশটির উত্তরপ্রদেশের গোরক্ষপুরে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের  প্রতিবেদনে বলা হয়েছে, নিহত ওই যুবকের নাম দিলশাদ হুসেন (২৫)। তিনি বিহারের মুজফফরপুরের বাসিন্দা। দুই মাস আগে অপহরণ এবং ধর্ষণের মামলায় জামিন পেয়েছিলেন দিলশাদ।  ওই মামলায় শুক্রবার ফের গোরক্ষপুর আদালতে এসেছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুর সোয়া ১ টায় আদালতের গেটের সামনে আইনজীবীর জন্য অপেক্ষা করছিলেন দিলশাদ। তবে অভিযুক্ত দিলশাদের আইনজীবী আসার আগেই সেখানে পৌঁছান প্রাক্তন বিএসএফ জওয়াদ ভগবত নিশাদ এবং তার ছেলে নন্দলাল। অভিযোগ রয়েছে, আদালতের সামনে দিলশাদকে  দেখে নিজের লাইসেন্স করা বন্দুক থেকে অভিযুক্তর মাথা লক্ষ্য করে গুলি করেন ভগবত। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন দিলশাদ। এরপরই ভগবত ও তার ছেলে ওই এলাকা থেকে পালিয়ে যান। এই ঘটনায় আদালত চত্বরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ভগবত এবং তার ছেলেকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত,  ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি ভগবতের নাবালিকা মেয়েকে অপহরণ এবং ধর্ষণের অভিযোগ ওঠে দিলশাদের বিরুদ্ধে। ২০২১ সালের ১২ মার্চ হায়দরাবাদ থেকে দিলশাদকে গ্রেপ্তার এবং ভগবতের মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপই দিলশাদকে জেল হাজতে পাঠানো হয়। দুই মাস আগে জামিনে মুক্তি পেয়েছিলেন দিলশাদ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com