1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মুহাম্মদ (সাঃ)কে কটূক্তি কাতার বিশ্বকাপে ভারতীয়দের ভিসা বাতিল, কলকাতায় সড়ক অবরোধ, নূপুর শর্মার গ্রেপ্তার দাবি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

মুহাম্মদ (সাঃ)কে কটূক্তি কাতার বিশ্বকাপে ভারতীয়দের ভিসা বাতিল, কলকাতায় সড়ক অবরোধ, নূপুর শর্মার গ্রেপ্তার দাবি

  • Update Time : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৪৮৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

দীর্ঘ ১১ ঘণ্টা পর হাওড়ার অঙ্কুরহাটিতে হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করা নূপুর শর্মার গ্রেপ্তারের দাবিতে করা পথ অবরোধ উঠলো। এর ফলে গভীর রাত পর্যন্ত যান চলাচল ব্যাহত হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অবরোধ তোলার দাবি করে ডোমজুরের বিধায়ক কল্যাণ ঘোষকে দফায় দফায় অনুরোধ জানান।

সেই আলোচনার পর রাত সাড়ে নটা নাগাদ অবরোধ ওঠে। এরই মাঝে নূপুর শর্মাকে গ্রেপ্তারের দাবি জানিয়ে সংবাদ মাধ্যমকে আক্রমণ ও অবরোধের নিন্দা করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, বাংলায় হিন্দু – মুসলিমের মধ্যে কোনও সংঘাত নেই। এখানে কেন এই আন্দোলন? এদিকে কাতার সরকার জানিয়ে দিয়েছে, নূপুর শর্মার হযরত মুহাম্মদ (সাঃ)কে আক্রমণ করার প্রেক্ষিতে কাতারে বিশ্বকাপ ফুটবল দেখতে ইচ্ছুক ভারতীয়দের ভিসা বাতিল করা হচ্ছে। কোনও ভারতীয় দর্শককে কাতারে ঢুকতে দেয়া হবে না। দিল্লি পুলিশ নূপুর শর্মা, নবীন জিন্দালে এর পাশাপাশি এফআইআর দায়ের করেছে এআইএমআইএমের প্রধান আসাদুদ্দিন ওয়াইসির নামেও। হেডস্পিচ ছড়ানোর দায়েই এই এফআই আর বলে জানা গেছে।

সুত্র মানব জমিন

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com