1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সমান ভোট পেলেন দুই প্রার্থী, আবারও নির্বাচন হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

সমান ভোট পেলেন দুই প্রার্থী, আবারও নির্বাচন হবে

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৩৭৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদে শেষ ধাপের নির্বাচনে ইউপি সদস্য (মেম্বার) পদে দুই প্রার্থী সমান ভোট পেয়েছেন। এর ফলে দুই প্রার্থীর মাঝে আবারও নির্বাচন হবে। এমনটাই জানিয়েছেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুস সালাম।

জানা গেছে, গত ১৫ জুন নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

এই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আব্দুল আলিম (আপেল প্রতীক), আব্দুল কাদের (তালা প্রতীক), একাব্বর হোসেন সরকার (ফুটবল), মহিদুল ইসলাম বাবু (মোরগ) ও সাহেব আলী (টিউবওয়েল)। উপজেলার রিধইল ও দোহার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ওয়ার্ডের ভোটগ্রহণ হয়।

ভোট গণনায় দেখা যায়, আব্দুল কাদের (তালা প্রতীক) ও মহিদুল ইসলাম বাবু (মোরগ প্রতীক) সমপরিমাণ ৮২৫ ভোট পেয়েছেন। ফলে এই কেন্দ্রে সদস্য পদে কাউকে বিজয়ী করা হয়নি। এরপর ওই দুই প্রার্থীর মধ্যে পুনরায় ভোটের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন (ইসি)।

তবে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুস সালাম জানান, স্থানীয় সরকার নির্বাচন বিধিমালা অনুযায়ী পরবর্তীতে শুধু এই দুই প্রার্থীর মধ্যে পুনর্নির্বাচন হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com