1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পুলিশের ত্রাণ সহায়তা পেল ৯ হাজার পরিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পুলিশের ত্রাণ সহায়তা পেল ৯ হাজার পরিবার

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৩৫৪ Time View
স্টাফ রিপোর্টার::
স্মরণকালের ভয়াবহ বন্যায় দুর্গতদের পাশে দাঁড়িয়েছে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার পু‌লিশ।
তাঁরা নিজেদের মধ্যে অর্থ সংগ্রহ করে গত দুই সপ্তাহ ধরে এ উপ‌জেলার একটি পৌরসভা এবং ৮ ইউনিয়নের দুর্গত এলাকার ৩ হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও খাবার বিতরণ করেছে।
এছাড়া বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এবং সুনামগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে এ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের পানিবন্দি, বেঁদে ও হিজরা সম্প্রদায়ের আরো ৬ হাজার পরিবারের মাঝে শুকনো খাবারসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
গত ১৬ জুন থেকে ধারাবাহিকভাবে সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর ও জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের নেতৃত্বে বিট পুলিশিং কর্মকর্তাদের মাধ্যমে এ ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
তাছাড়াও ভাড়া করা ই‌ঞ্জিল চা‌লিত নৌকা যোগে বা‌ড়ি বা‌ড়ি গি‌য়ে বা‌নভা‌সি‌দের স‌ঙ্গে দেখা ক‌রে তা‌দের খোজ খবর ও তাদের ম‌ধ্যে রান্না করা খাবারসহ ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে।
দুর্গতদের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন ওসি মিজানুর রহমান।
তিনি বলেন, থানা পুলিশের অর্থায়নে ৩ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ ও আধা কেজি করে ডাল ৫০০ পরিবারে মাঝে বিতরণ করা হয়েছে।
সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর বলেন, ইতোমধ্যে জগন্নাথপুরে ৬ হাজার ৪০০ প্যাকেট রান্না করা খাবার এবং ২ হাজার ৮০০ প্যাকেট শুকনো খাবার বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। আমাদের এ কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com