1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১২ অপরাহ্ন

বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’!

  • Update Time : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৭৫৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
বিয়ের আসর ছেড়ে কনে দৌড়ালেন থানায়। বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ভেঙে দিলেন বিয়ে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সাম্ভালে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, গত ২৬ নভেম্বর বিয়ে হয় ওই দম্পতির। ২৮ নভেম্বর পাভাসা গ্রামে চলছিল বিয়ের পরবর্তী অনুষ্ঠান (রিসেপশন)। বর ও কনে সেজেগুজে মঞ্চে বসেছিলেন। হঠাৎই প্রায় ৩০০ অতিথির সামনে স্ত্রীর ঠোঁটে ঠোঁট রাখলেন বর। এতে বেজায় চটে গেলেন কনে। মঞ্চ থেকে নেমে সোজা চলে গেলেন নিজের ঘরে। পরিবারের বাকি সদস্যরা কনেকে শান্ত করার নানা চেষ্টাও করলেন। কিন্তু তাতেও শান্ত হলেন কনে। চলে গেলেন থানায়। অভিযোগ দায়ের করলেন স্বামীর বিরুদ্ধে।
পুলিশকে কনে জানান, “আমি আর আমার বরের সঙ্গে থাকতে চাই না। আমি আমার বাড়িতেই থাকতে চাই। আমার বরের আচরণ আমার মোটেই ভাল লাগেনি। ৩০০ লোকের সামনে যে এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভাল নয়। ওর বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ নেওয়া হয় তার অনুরোধ জানাচ্ছি।”

এই বিষয় বর বলেন, “চুমু খাওয়ার ব্যাপারটা আগে থেকেই জানত আমার স্ত্রী। আমার সঙ্গে স্ত্রীর একটা শর্ত হয় যে আমি যদি সব লোকের সামনে ওকে চুমু খেতে পারি, তা হলে ও আমায় ১৫০০ রুপি দেবে। আর আমি যদি এই কাজটা না করতে পারি, তাহলে আমি ওকে ৩০০০ রুপি দিব।”

পুলিশ এই বিষয়টা কনের কাছে জানতে চাইলে তিনি এমন শর্তের কথা অস্বীকার করেন। এ নিয়ে পুলিশের সামনেই চলে দীর্ঘ বচসা। পুলিশি হস্তক্ষেপে শেষমেষ বর-বৌ দু’জনেই ঠিক করেন, তারা আর একসঙ্গে থাকবেন না। দু’জনে স্থির করেন যে শিগগিরই তারা বিবাহবিচ্ছেদের আবেদন করবেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডে, ইন্ডিয়া ডটকম, ডিএনএ ইন্ডিয়া

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com