1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভাইকে হত্যার পর মাথা কেটে নিয়ে সেলফি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১১ অপরাহ্ন

ভাইকে হত্যার পর মাথা কেটে নিয়ে সেলফি

  • Update Time : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৬৪৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের মাথা কেটে নেওয়ার অভিযোগে সাগর মুন্ডা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার ভারতের ঝাড়খণ্ড প্রদেশের খুন্তি জেলার মুরহু এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত কানু মুন্ডা ওই এলাকার দাসাই মুন্ডার ছেলে।
দাসাই মুন্ডা জানান, ১ ডিসেম্বর বাড়ির সবাই মাঠে কাজ করতে গিয়েছিলেন। কানু একাই বাড়িতে ছিলেন। ফিরে এসে তিনি দেখেন, কানু বাড়িতে নেই। প্রতিবেশীরা জানান, ভাইয়ের ছেলে সাগর ও তার বন্ধুরা এসে কানুকে বাড়ি থেকে তুলে নিয়ে গেছে। অনেক খুঁজেও ছেলেকে না পেয়ে ২ ডিসেম্বর থানায় অভিযোগ করেন তিনি।

ঝাড়খণ্ডের পুলিশ কর্মকর্তা অমিত কুমার জানান, অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করা হয়। মূল অভিযুক্ত সাগর ও তার স্ত্রীসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী জঙ্গল থেকে কানুর মরদেহ উদ্ধার করা হয়। আর ঘটনাস্থল থেকে ১৫ কিলোমিটার দূরে কানুর মাথা পাওয়া যায়। কানুকে হত্যার পর তার কাটা মাথার সঙ্গে সেলফি তোলেন অভিযুক্তরা। তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন, দুটি ধারালো অস্ত্র ও একটি গাড়ি উদ্ধার করা হয়েছে।
তিনি আরও জানান, ওই দুই পরিবারের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। তার জেরেই এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খবর আনন্দবাজার

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com