1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে একটি বাড়ি ঘেরাও করে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১০ অপরাহ্ন

জগন্নাথপুরে একটি বাড়ি ঘেরাও করে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী

  • Update Time : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১০৬৪ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের ফেচি আটঘর গ্রামে আগ্নোয়াস্ত্র ও আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধারে একটি বাড়ি ঘেরাও করে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। আজ রোববার সকাল ছয়টা থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত বেলা দেড় টা পর্যন্ত অভিযান চলছে।
সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর জানান,আমরা সকাল থেকে ঘটনাস্হলে আছি। পরিত্যক্ত ওই বাড়িতে বেশকিছু দিন ধরে রাতে কিছু মানুষের আনাগোনার অভিযোগ রয়েছে। আমরা বাড়ি ঘেরাও করে অভিযান চালিয়ে পরীক্ষা করে দেখছি। বিস্তারিত পরে জানানো হবে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, আশারকান্দি ইউনিয়নের ফেচি আটঘর গ্রামের আখলাকুর রহমানের ছেলে সাদিকুর রহমান আফজালের বিরুদ্ধে একটি মামলার সমন নিয়ে শুক্রবার জগন্নাথপুর থানা পুলিশ তার বাড়িতে গেলে আফজল পুলিশের সাথে দুব্যবহার করে।পুলিশ তার ঘরে ঢুকতে চাইলে আফজল বাধা দেন। এতে পুলিশের সন্দেহ হয়।পরে জগন্নাথপুর থানা পুলিশের আরেকটি দল ওই বাড়িতে গিয়ে অভিযান চালিয়ে ওই বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম রয়েছে বলে জানতে পারে। এই প্রেক্ষিতে আজ ভোর ছয়টা থেকে সেনাবাহিনীর ও পুলিশের বোমা নিস্ক্রিয় করণদল ওই বাড়ি ঘিরে অভিযান চালিয়ে যাচ্ছে।
স্হানীয় বাসিন্দা আশারকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য শওকত হোসেন জানান, আমাদের ধারণা ওই বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম রয়েছে। পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা বাড়িটি ঘিরে রেখে অভিযান চালিয়ে যাচ্ছেন।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রিপন কুমার মোদক বললেন, এখনো অভিযান চলছে। কোন ধরনের অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম রয়েছে কী-না তা পরীক্ষার পর জানা যাবে।তিনি বলেন, বাড়ির মালিক আফজাল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। গণমাধ্যম কে প্রেসবিজ্ঞপ্তিতে সবকিছুই জানানো হবে।
প্রসঙ্গত, সাদিকুর রহমান আফজল একজন চিহিৃত অস্ত্রবাজ হিসেবে এলাকায় পরিচিত। তিনি একাধিকবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আগ্নেয়াস্ত্রসহ ধরা পড়েছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। আফজল জগন্নাথপুর ও সিলেট নগরীতেও বসবাস করে আসছেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com