1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা পরিষদের উপ নির্বাচনে নৌকার মাঝি হতে চান সাবেক ছাত্রনেতা জুবায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০১ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা পরিষদের উপ নির্বাচনে নৌকার মাঝি হতে চান সাবেক ছাত্রনেতা জুবায়ের

  • Update Time : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১২৯৬ Time View

যুক্তরাজ্য প্রতিনিধি – জগন্নাথপুর উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা জুবায়ের আহমদ। উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের বাসিন্দা জুবায়ের
স্থানীয় শ্রীরামসি উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে লেটার মার্কস সহ প্রথম বিভাগে এস এস সি পাশ করে সিলেট সরকারী কলেজে ভর্তি হন। মা-তিনি উচ্চ মাধ্যমিকে অধ্যায়নকালীন সময়ে বঙ্গবন্ধুর আদর্শের প্রতি আকৃষ্ট হয়ে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় হয়ে ওঠেন।
পরবর্তিতে সিলেটের ঐতিহ্যবাহী এম সি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে কৃতিত্বের সাথে বি এ ডিগ্রি অর্জন করেন।
বাবা হরমুজ আলী মাস্টারের একান্ত ইচ্ছায় আইনজীবী হওয়ার স্বপ্ন নিয়ে সিলেট ল কলেজে ভর্তি হন।ছাত্রলীগের রাজনীতির সাথে ওতোপ্রোত ভাবে জড়িত থাকায় ল কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেল থেকে জি এস পদে নির্বাচন করার ডাক পড়ে।সে সময় অনিবার্য কারণে নির্বাচন স্থগিত হওয়ায় আর নির্বাচন করা হয়নি।
পরবর্তিতে আইন বিষয়ে উচ্চ শিক্ষার জন্য তিনি যুক্তরাজ্যে চলে যান।দেশ থেকে ৮ হাজার মাইল দূরে গিয়ে ও
তিনি বঙ্গবন্ধুর আদর্শ লালন করে ছাত্রলীগ কে সুসংগঠিত করার কাজে ঝাপিয়ে পরেন।
ছাত্রলীগের যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।দীর্ঘ দিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে ১-১১ এ জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে গুরত্বপূর্ণ ভূমিকা রাখার পুরস্কার হিসেবে ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন।তারপর তিনি যুক্তরাজ্য যুবলীগের রাজনীতি শুরু করেন এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পান।
পেশাগত জীবনে তিনি সাংবাদিকতার সাথে জড়িত। বাংলাদেশের জনপ্রিয় নিউজ চ্যানেল ডিবিসি নিউজ টিভির যুক্তরাজ্য প্রতিনিধি হিসেবে কর্মরত।

তিনি একজন আওয়ামী পরিবারের সন্তান। তার বড় ভাই আলী আহমদ জগন্নাথপুর উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং ছোট ভাই এডভোকেট সুয়াইব আহমদ জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি । তিনি জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান।
জগন্নাথপুর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জুবায়ের আহমদ বলেন, আমি ছাত্রলীগের রাজনৈতিক কার্যকলাপের মাধ্যমে আমার বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি সেবার মানোন্নয়নে কাজ করতে চাই। আমি সমাজে সুষম উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠা করতে উপজেলা চেয়ারম্যান হতে চাই।আমি সুষ্ঠু ধারায় জনগণের কল্যাণে ও জনসেবায় নিজেকে মেলে ধরতে চাই। আর এজন্যেই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com