1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ট্রাক চাপায় জগন্নাথপুরের কলেজছাত্রী নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ট্রাক চাপায় জগন্নাথপুরের কলেজছাত্রী নিহত

  • Update Time : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬২২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামড়াখাই গ্রামের বাসিন্দা নবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রী তানিয়া বেগম ট্রাকের চাপায় প্রান হারিয়েছেন।
আজ সোমবার কলেজে যাওয়ার পথে ট্রাকের চাপায় প্রাণ হারায় তানিয়া বেগম। তানিয়া নবীগঞ্জ কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সড়ক দুর্ঘটনায় আহত তার অপর দুই শিক্ষার্থী নবীগঞ্জ সরকারি কলেজ ছাত্র সেফু মিয়া ও জাকিয়া বেগম কে গুরুতর আহতবস্হায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়,সোমবার সকালে তানিয়া বেগম প্রতিদিনের মতো কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে কলেজ ছাত্র সেফু মিয়া ও জাকিয়া বেগমের সঙ্গে মোটরসাইকেল যোগে কলেজে যাওয়ার পথে কাজিরবাজার এলাকায় সকাল সাড়ে ১০ টায় নোয়াখালী ড-১১০২১৪ নামে একটি ধান বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। ঘটনাস্থলে তিনজন গুরুতর আহত হন। তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তানিয়া বেগম কে মৃত ঘোষণা করেন। অপর দুই সঙ্গী নবীগঞ্জ সরকারি কলেজ ছাত্র সেফু মিয়া ও জাকিয়া বেগম কে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
কাজির বাজারের ব্যবসায়ী নজরুল ইসলাম খোকন জানান,বেপরোয়া গতিতে ট্রাকটি মোটরসাইকেল কে চাপা দিলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। কলেজ ছাত্রী তানিয়ার মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।


ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা কর্মকর্তা ফয়জুল হক জানান,ঘটনার পর চালক পালিয়ে গেছে।ট্রাক আটক করে ফাঁড়িতে রাখা হয়েছে ।
প্রসঙ্গত তানিয়া বেগম জগন্নাথপুর উপজেলার কামড়াখাই গ্রামের চান মিয়া ও রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত নারী সদস্য রোকসানা বেগম দম্পতির বড় মেয়ে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com