1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আওয়ামী লীগ ও বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষে আহত ১০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

আওয়ামী লীগ ও বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষে আহত ১০

  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৪৫২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ঝালকাঠির রাজাপুরে নৌকা প্রতীকের প্রার্থী ও বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ দুপুর পৌনে ১২ টার দিকে উপজেলার বাগড়ি বাজারের বাজার পোল এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ ও একটি দোকান ভাঙচুরের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নৌকা প্রতীকের কয়েকজন কর্মী ওই এলাকা থেকে আসার পথে আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীকের সমর্থকদের সঙ্গে হাতাতাতির ঘটনা ঘটে। এ ঘটনা ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন সেখানে গেলে সংঘর্ষ শুরু হয়। এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও একটি দোকানে হামলার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়।

পরে পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিসের কর্মীরা পরিস্থিতি শান্ত করে। ভ্রাম্যমান আদালত ঘটনাস্থল পরিদর্শন করেন। রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, তদন্ত করে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com