1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে জগন্নাথপুর প্রেসক্লাব নের্তৃবৃন্দের মতবিনিময় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে জগন্নাথপুর প্রেসক্লাব নের্তৃবৃন্দের মতবিনিময়

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০১৭
  • ১৯৩ Time View

স্টাফ রিপোর্টার:;- জগন্নাথপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান বলেছেন লোভ লালসার উর্ধে উঠে জগন্নাথপুরবাসীর জন্য কাজ করে যাব। জগন্নাথপুর উপজেলার সমস্যা চিহিৃত করে সমাধান ও জগন্নাথপুর উপজেলার সার্বিক উন্নয়নে সরকারের আন্তরিক সহযোগীতা চাই। এব্যাপারে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করছি। নবনির্বাচিত জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান দায়িত্ব গ্রহনের পর তাঁর অফিসকক্ষে জগন্নাথপুর প্রেসক্লাব নের্তৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। এসময় নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার দায়িত্ব পালনে সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বক্তব্য রাখেন।

ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব তাঁর বক্তব্যে বলেন,জনগনের কল্যাণে কাজ করতে আমরা আপনাদের ভোটে নির্বাচিত হয়ে দায়িত্ব গ্রহন করেছি। আমরা আমাদের পরিষদের মাধ্যমে উপজেলাবাসীর প্রত্যাশা পূরনে সর্বাত্বক প্রচেষ্ঠা চালাব। মতবিনিময় সভার শুরুতে জগন্নাথপুর প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাব সভাপতি শংকর রায়,সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু,যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব,কোষাধ্যক্ষ আব্দুল হাই ফুলের তোড়া দিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আতাউর রহমান ,ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার কে বরণ করে নেন। এবং তাদের সার্বিক সফলতা কামনা করেন। মতবিনিময়সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর প্রেসক্লাব সহ-সভাপতি তাজ উদ্দিন আহমদ, সদস্য আলী আহমদ,দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু দে সিতু, সাংবাদিক আজহারুল হক ভূঁইয়া শিশু, বিপ্লব দেবনাথ প্রমুখ।

মতবিনিময় সভায় নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান আরো বলেন,জগন্নাথপুর উপজেলাবাসী যে আশা আকাঙ্খা নিয়ে আমাদেরকে নির্বাচিত করেছেন আমরা যেন লোভ লালসার উর্ধে উঠে তাদের সেই আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে পারি। এব্যাপারে আমি দলমত নির্বিশেষ সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি। বিশেষ করে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা ও পরামর্শ কামনা করছি। প্রেসক্লাব সভাপতি শংকর রায় ও সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু তাদের বক্তব্যে সাংবাদিকদের পক্ষ থেকে জগন্নাথপুরের উন্নয়নে সব ধরনের সহযোগীতার আশ্বাস দিয়ে বলেন, জগন্নাথপুরের সমস্যাগুলো চিহিৃত করে দ্রুত সমাধান ও সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করে নতুন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদের সার্বিক সফলতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com