1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এমপি কেয়া চৌধুরীর উপর হামলাকারীদের শাস্তির দাবীতে মহাসড়ক অবরোধ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

এমপি কেয়া চৌধুরীর উপর হামলাকারীদের শাস্তির দাবীতে মহাসড়ক অবরোধ

  • Update Time : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭
  • ২২৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: জেলার বাহুবলের মিরপুরে বেদে পল্লীতে ত্রাণ ও চেক বিতরণকালে হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনায় ফুঁসে উঠেছে স্থানীয় জনগণ। এ ঘটনায় দুষীদের শাস্তির দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছেন স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

শুক্রবার বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ এলাকায় এ কর্মসূচি পালিত হয়।

জানা যায়, গত ১০ নভেম্বর সন্ধায় বাহুবলের বেদে পল্লীতে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ ও চেক বিতরণের সময় হবিগঞ্জ সিলেট সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলা চালায় উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়ার লোকজন।

এ ঘটনার প্রতিবাদে ও জড়িতদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতে শুক্রবার সকালে শায়েস্তাগঞ্জ যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের দুই দিক থেকে প্রায় শতাধিক যানবাহন ওই এলাকায় আটকা পড়ে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন। পরে নেতাকর্মীরা মহাসড়ক থেকে অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

পরে শায়েস্তাগঞ্জ গোলচত্তরে স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা আব্দুল মন্নানের সভাপতিত্বে ও রকিব মাস্টার’র পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- যুবলীগ নেতা আছাদুজ্জামান রুবেল, সফিকুর রহমান, শামীমুর রহমান, ছাত্রলীগ নেতা খলিলুর রহমান, সুয়েব মিয়া, খায়রুল আলম, হারুন মিয়া, স্বাধীন স্বেচ্ছাসেবি সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোতাব্বির হোসেন কাজল, মাওলানা বদরুল আলম বিপ্লবি প্রমুখ।

এ সময় বক্তারা এমপি কেয়া চৌধুরীর উপর হামলার অন্যতম সহযোগি উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও তার লোকজনের দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com