1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা

  • Update Time : সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৭৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ঝালকাঠির নলছিটিতে এক কলেজছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে তার প্রেমিক । আজ সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বারইকরণ কাপুড়িয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত বেনজির জাহান মুক্তার (১৯) ঝালকাঠি সরকারি মহিলা কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী। সে বারইকরণ গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে।

স্থানীয়রা জানায়, দুপুরে কলেজ থেকে বাড়ি ফিরে আসে মুক্তা। তার মোবাইলফোনে কল করে বাড়ির বাইরে ডেকে নিয়ে দুর্বৃত্তরা এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পথে কলেজ খেয়াঘাট এলাকায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত কলেজ ছাত্রীর মোবাইলফোন ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়।
নিহত বড় বোন রিফাত জাহান জানান, তার বোনের সাথে কলাপাড়া উপজেলার সোহাগ নামে এক যুবকের সাথে প্রেমের সর্ম্পক ছিল। মাঝে মাঝে ওই যুবকের আমাদের পরিবারের সাথে মোবাইলে কথা হত। আজ মুক্তা কলেজ থেকে ফেরার পথে তার মোবাইল নিয়ে যায় সোহাগ। পরে ওই মোবাইল আনতে গিয়েই এই হত্যাকাণ্ড ঘটে।

নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো. সোলায়মান জানান, নিহতের গলায়, হাতে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্টে পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com