মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম:

কিংবদন্তিতুল্য অভিনেত্রী রানী সরকার ও দিতির চিকিৎসায় ১৫ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ জানুয়ারী, ২০১৬
  • ২২ Time View

স্টাফ রিপোর্টার:: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কিংবদন্তিতুল্য অভিনেত্রী রানী সরকার এবং জনপ্রিয় চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির চিকিৎসা সহায়তায় ১৫ লাখ টাকা অনুদান দিলেন। প্রধানমন্ত্রী রোববার বিকালে গণভবনে অসুস্থ রানী সরকারকে ৫ লাখ ও দিতিকে ১০ লাখ টাকার চেক প্রদান করেন। রানী সরকারের প্রতি প্রধানমন্ত্রীর এটি প্রথম সহায়তা নয়। এর আগেও এ অসুস্থ অভিনেত্রীকে ২০ লাখ টাকার আর্থিক সহায়তা দেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল হক করিম সাংবাদিকদের জানান, রানী সরকারের অসুস্থতা ও দুর্ভোগের কথা শুনে প্রধানমন্ত্রী নগদ ৫০ হাজার টাকাও প্রদান করেন। প্রধানমন্ত্রী রানী সরকারের সঙ্গে কথা বলেন এবং তার সম্পর্কে খোঁজখবর নেন। একপর্যায়ে তাকে জড়িয়ে ধরে সান্ত্বনা প্রদান করেন। এ সময় রানী সরকার আবেগাপ্লুত হয়ে পড়েন এবং তার চোখ থেকে অশ্র“ গড়িয়ে পড়ে।
স্বাধীনতার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাজধানীর মোহাম্মদপুরে ২২/৩, বাবর রোডে রানী সরকারের নামে একটি বাড়ি বরাদ্দ দিয়েছিলেন। কিন্তু ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর তাকে এ বাড়ি থেকে উচ্ছেদ করা হয়।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনপ্রিয় চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির চিকিৎসার জন্য ১০ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেন। তিনি গণভবনে দিতির কন্যা লামিয়া চৌধুরী ও পুত্র দীপ্ত চৌধুরীর কাছে এ অর্থের চেক হস্তান্তর করেন। এ সময় প্রধানমন্ত্রী তাদের কাছে দিতির স্বাস্থ্যের সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন।
শুক্রবার চেন্নাইয়ের মাদ্রাজ ইন্সটিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) থেকে ফিরে আসার পর রাজধানীর একটি হাসপাতালে দিতির চিকিৎসা চলছে। এ সময় সাংস্কৃতিকবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24