রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নিসচার স্কুল পর্যায়ে সচেতনতামূলক ক্যাম্পেইন ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষ, নিহত ৪, শতাধিক আহত জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার

কৃর্তপক্ষের দায়িত্বহীনতা- জগন্নাথপুর পৌরশহরে সড়কের সেই ড্রেনটি এখন পুকুরে পরিনত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
  • ৬১ Time View

বিশেষ প্রতিনিধি :: জগন্নাথপুর পৌরশহরের প্রধান সড়ক কেটে পানি নিস্কাঃশনের জন্য একটি ড্রেন প্রায় এক মাস আগে তৈলী করা হয়। সেই ড্রেনটি ভেঙে সড়কের মধ্যস্থলে এখন পুকুরের ন্যায়ে পরিনত হয়েছে। ফলে জনদূর্ভোগ চরমে উঠেছে।

শুক্রবার দুপুরে সরজমিনে পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর পৌরশহরের প্রাণকেন্দ্র মুক্তিযোদ্ধা সংসদ মোড়ের নিকটবর্তী স্থানে এমন দৃশ্য দেখা গেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, ওই সড়কের মুক্তিযোদ্ধা সংসদ মোড়ের সংলগ্ন স্থানে প্রায় এক মাস পূর্বে সড়ক কেটে ড্রেনের ময়লা আর্বজনা ও পানি নিস্কাঃশনের জন্য প্রায় ২০ ফুট লম্বা সড়কের এক পাশ থেকে অপর পাশ পর্যন্ত কেটে একটি ছোট খোলা ড্রেন নির্মাণ করা হয়েছে। এই ড্রেনটি দিন দিন ভেঙে ভেঙে সড়কের মধ্যখানে পুকুরে পরিনত হয়েছে। ফলে প্রতিনিয়ত দূর্ভোগের শিকার হতে হচ্ছে নাগরিকদের।

শহরের ব্যবসায়ী মুজিবুর রহমান মুজিব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পৌর কর্তৃপক্ষ পানি নিস্কাঃশনের নির্মিত শহরের প্রধান ড্রেনটি ভরাট করে উল্টো সড়ক কেটে ড্রেন নির্মান করেছে। তাদের দায়িত্বহীনতার কারনে সড়কটি ভেঙে পুকুরে পরিনত হয়েছে।

আরেক ব্যবসায়ী বকুল গোপ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সংস্কারহীন সড়ক কেটে ড্রেন নির্মান করায় এই শীত মৌসুমেও ড্রেনের পচা আর্বজনা পানি জমে জলাবদ্ধতা দেখা দিয়েছে। যে কারনে নগরবাসী দূর্ভোগ পোহাচ্ছেন।

এব্যাপারে জগন্নাথপুর পৌরসভার মেয়র হাজী আবদুল মনাফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জনস্বাথের্র জন্য অস্থায়ী ভাবে সড়কে ছোট একটি নালা (ড্রেন) করা হয়েছিল। আমরা নাগরিক দূর্ভোগ এড়াতে সমস্যা সমাধানে কাজ করছি।

প্রসঙ্গত, গত ৯ অক্টোবর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমে জগন্নাথপুর পৌরশহরে সড়ক কেটে ড্রেন নির্মাণ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24