রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বনাথে পাইপগানসহ গ্রেফতার-১ মাহী বি চৌধুরীকে দুদকে জিজ্ঞাসাবাদ ভিডিও কেলেঙ্কারি : জামালপুরে নতুন ডিসি নিয়োগের প্রজ্ঞাপন জগন্নাথপুরে সৈয়দপুর গ্রামবাসীর উদ্যোগে সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন:সভাপতি পঙ্কজ দে,সেক্রেটারী মহিম জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

খালেদার মুক্তির দাবিতে সারা দেশে বিএনপির বিক্ষোভ সোমবার

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ মে, ২০১৮
  • ৭৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ঢাকা মহানগরসহ সারা দেশের মহানগরের থানা ও উপজেলা সদরে আগামী সোমবার বিক্ষোভ ডেকেছে বিএনপি। বিএনপির কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রায় ঘোষণার নির্ধারিত তারিখের আগের দিন বিএনপি এ কর্মসূচি পালন করবে।

আজ শনিবার সকালে ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

রিজভী বলেন, খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ১৪ মে সোমবার ঢাকা মহানগরসহ সারা দেশের মহানগরের থানা ও উপজেলা সদরে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

আগামী মঙ্গলবার সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগ খালেদা জিয়ার জামিনের বিষয়ে রায় ঘোষণার তারিখ নির্ধারিত রয়েছে।

খুলনায় পুলিশ, আ.লীগ ও ইসি একই টিমে খেলছে
সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, ‘খুলনা সিটি করপোরেশনের নির্বাচনের ভোটগ্রহণের আর মাত্র দুই দিন বাকি থাকলেও সেখানে এখনো ভোটের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়নি। পুলিশ জনগণের প্রতিপক্ষ হিসেবে কাজ করছে। নির্বাচন কমিশনের ভূমিকাও সন্দেহজনক। মনে হচ্ছে, এই নির্বাচনে পুলিশ, আওয়ামী সশস্ত্র ক্যাডার ও নির্বাচন কমিশন (ইসি) অত্যন্ত নিষ্ঠার সঙ্গে একই টিমে খেলছে।’

রিজভী বলেন, ‘শুধু তা-ই নয়, সাদাপোশাকে পুলিশ প্রিসাইডিং অফিসারদের জিজ্ঞাসাবাদ করছে এবং কোনো কোনো ক্ষেত্রে তারা তাঁদের বাসভবনের গিয়ে খোঁজ-খবর নিচ্ছে। এতে তাঁদের মধ্যে ভীতি বিরাজ করছে। প্রধানমন্ত্রীর একজন আত্মীয় সংসদ সদস্য খুলনায় অবস্থান করে বিএনপির নেতাদেরও হুমকি-ধমকি দিচ্ছেন, প্রশাসনের সঙ্গে বৈঠক করছেন।’

ভোটারদের মধ্যে ‘ভয়ভীতি’ দূর করতে আবার খুলনা সিটি করপোরেশন নির্বাচনে সেনা মোতায়েনের দাবি এবং মহানগর পুলিশ কমিশনারের প্রত্যাহারের দাবি জানান রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দলের ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

প্রথম আলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24