মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
সুনামগঞ্জে আ.লীগ নেতার ছেলে পিটালেন ডাক্তারকে সুনামগঞ্জ পৌর শহরে বিদ্যুৎ স্পৃষ্টে আহত ৩ জগন্নাথপুরে মাদ্রাসা প্রতিষ্ঠানের উদ্যাগে সম্মাননা ক্রেষ্ট প্রদান জগন্নাথপুর আ,লীগের সন্মেলন কে স্বাগত জানিয়ে সৈয়দপুর বাজারে মিছিল জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সন্মেলন ১ ডিসেম্বর জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে ফের বুধবার থেকে ধর্মঘট, এলাকায় মাইকিং জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের থানায় মামলা জগন্নাথপুরে ভুয়া নাগরিক সনদপত্র সংগ্রহকারী ২৫ জন সনাক্ত জগন্নাথপুরে ফাঁদে পড়ে খাঁচায় বন্দি মেছোবাঘ সুনামগঞ্জে ওয়ার্ড-ইউনিয়ন সম্মেলন না করেই উপজেলা সম্মেলনের তারিখ ঘোষণায় দলের তৃণমূল পর্যায়ে প্রতিক্রিয়া

ছাতকে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৫

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
  • ৫৭ Time View

ছাতক প্রতিনিধি
ছাতকে ছাত্রলীগ ও ছাত্রদলের সংঘর্ষে ৫ জন ছাত্র আহত হয়েছে। গুরুতর আহত ছাত্রলীগ কর্মী ফয়েজ আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ছাত্রলীগের তুহিন ও ছাত্রদলের জুবায়েরকে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
সোমবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাতক ডিগ্রী
কলেজে ছাত্রলীগ-ছাত্রদলের দুই কর্মীর মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটে। এ নিয়ে ছাতক ডিগ্রী কলেজ ছাত্রলীগ-ছাত্রদলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের ৫ শিক্ষার্থী আহত হয়। ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের সময় শহরজুড়ে আতংক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ও স্থানীয় নেতাকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।
তবে ছাতক ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী ও কলেজ ছাত্রদল নেতা সাচ্ছা আবেদীন সংঘর্ষের ব্যাপারে পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24