1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অস্ত্রসহ যুবক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরে অস্ত্রসহ যুবক গ্রেফতার

  • Update Time : শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
  • ২৬৫ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে সিলেট র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে অস্ত্রসহ এক যুবককে গ্রেফতার করেছে।

শনিবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাও গ্রামে অভিযান চালিয়ে মৃত কুতুব উদ্দিনের ছেলে নাজমুল হোসেন (২৭)কে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে একটি বিদেশী তৈরী রিভলবারউদ্ধার করা হয়েছে। পরে তাকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়।

জগন্নাথপুর থানার অফিসার ওসি হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com