শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ০১:৩০ পূর্বাহ্ন

জগন্নাথপুরে জলমহাল বিরোধে রক্তাক্ত ৩,মেম্বারসহ গ্রেফতার ২, পুড়ল মোটরসাইকেল

স্টাফ রিপোর্টার::
  • Update Time : মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯
  • ৬৫১ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে জলমহালের বিরোধে প্রতিপক্ষের তিন ব্যক্তি আহত হয়েছেন। পুড়িয়ে  দেয়া হয়েছে একটি মোটর সাইকেল। এ ঘটনায় ইউপি সদস্যসহ দুইজনকে আটক করা হয়েছে।
আজ মঙ্গলবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তর কালনিচর গ্রামের দুলাল মিয়া ও একই এলাকার বাসিন্দা স্থানীয় ইউপি সদস্য শওকত আলীর পক্ষের লোকজনের মধ্যে গ্রামের একটি জলমহাল নিয়ে পূর্ববিরোধ চলছিল। যার জের ধরে গতকাল সোমবার সন্ধ্যার দিকে স্থানীয় উত্তর কালনিচর পুরান বাজারে প্রতিপক্ষের লোকজন দুলাল মিয়ার ছোট ভাই হেলাল মিয়া (৩০) ও তার সঙ্গে থাকা সুলেমান মিয়া(২৮) এবং কাজল মিয়ার (৩০) ওপর অতর্কিতভাবে দেশীয় অস্ত্রে সস্ত্রের সজ্জিত হয়ে হামলা চালিয়ে গুরুত্বরত রক্তাক্ত করে। এসময় হামলকারীরা হেলাল মিয়ার মোটর সাইকেল আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এ ঘটনায় আহত তিনজনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে পৌছে ইউপি সদস্য শওকত আলী ও রাসেল মিয়াকে আটক করে।
ঘটনাস্থল পরির্দশনকারী এসআই অনুজ দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, হামলা ও মোটরসাইকেল পুরানোর ঘটনায় দুলাল মিয়া বাদি হয়ে ১১জনকে আসামীকে গতরাতে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। আমরা মামলার প্রেক্ষিতে স্থানীয় মেম্বারসহ দুইজনকে আটক করে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছি। অপর আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24